সরকার দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে : শাহাদাত

দক্ষিণ বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন

| সোমবার , ২০ ফেব্রুয়ারি, ২০২৩ at ৭:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, এই সরকার দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। আর দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি করেছে। এটাই হচ্ছে এই আওয়ামী সরকারের সবচেয়ে বড় অর্জন। এ সরকার একটি দুর্নীতিবাজ ও লুটপাটের সরকার। গতকাল দক্ষিণ বাকলিয়া মিয়া খাঁন নগরস্থ স্থানীয় মফিজ মেম্বারের কলোনিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত আরো বলেন, এই সরকার দেশের সংকট সৃষ্টি করেছে। এই সরকারের দুর্নীতিদুঃশাসনের কারণে দেশের আজ বেহাল অবস্থা। সবকিছু আজ সরকারের নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। দফাই দফায় বিদ্যুতের মূল্যবৃদ্ধি, গ্যাসের মূল্য বৃদ্ধি, তার উপর রয়েছে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সীমাহীন উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন জনগণ কোন সুফল পাবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজুল্লাহ, মো. কামরুল ইসলাম, নগর বিএনপির সাবেক সহসাধারণ সম্পাদক ইয়াসিন চৌং আসু, বাবলিয়া থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মো. এম আই চৌধুরী মামুন, ১৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খান, এস এম সেলিম, এটি এম ফরিদ, হাজী ইউনুস, জসিম উদ্দিন, নুরুল আলম কালু, মো. স্বপন, আসাদুর রহমান টিপু, মাইনুদ্দিন পারভেজ , সালাউদ্দিন বাসু, ইয়াকুব খান বাবু, সানি, মো. ইউনুছ, মো. দুলাল, শামীম, জনি, দেলোয়ার হীরা, বারেক, ফারুক, মানিক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকর্ণতীর খেলাঘর আসরের সম্মেলন
পরবর্তী নিবন্ধমালেক শাহের (রহ.) বার্ষিক ওরশ সম্পন্ন