সরকারের কৃষিবান্ধব পদক্ষেপে দেশে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে

পটিয়ায় হুইপ

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ ডিসেম্বর, ২০২১ at ১০:১৭ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনা সরকারের আমলে কৃষিবান্ধব নানা পদক্ষেপের ফলে দেশে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। বিভিন্ন মৌসুমে কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ ও কৃষি সহায়তার মাধ্যমে দেশে খাদ্য শস্যের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। কৃষকদের এখন সারের জন্য রাজপথে আন্দোলন করতে হয় না। কৃষকের ঘরে ঘরে বিনামূল্যে সার, বীজ ও কৃষি সহায়তা বর্তমান আওয়ামী লীগ সরকার পৌঁছে দিচ্ছে।
গত মঙ্গলবার পটিয়া উপজেলা মিলনায়তনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ২০২১-২০২২ অর্থবছরে কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় রবি ও বোরো মৌসুমে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত কৃষি অফিসার মো. আনোয়ার হোসেন, পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার, হুইপের কৃষি বিষয়ক উপদেষ্টা আজিমুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, পৌর কাউন্সিলর কামাল উদ্দিন, তরুণ কুমার চৌধুরী, মোস্তাক আহমদ, আশিষ কুমার দাশ, টিটন কুমার দে, রমজান আলী, রিম্পি বড়ুয়া, জেসমিন আকতার, উজ্জল কান্তি দে প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধফেইম : সুন্দরের নিপুণ আবাদ
পরবর্তী নিবন্ধচবিতে মুক্তিযুদ্ধের দলিল প্রদর্শনী শুরু