সম্পর্কের তিক্ততা থেকে ‘পার্টনার’

| রবিবার , ৬ ডিসেম্বর, ২০২০ at ১১:০১ পূর্বাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবীন সবসময় নতুন নতুন গল্পে ভক্তদের সামনে হাজির হতে পছন্দ করেন। সম্পর্কের গভীরতা ও টানাপোড়েনের বিষয়টি তারা অভিনয়ের মধ্য দিয়ে তুলে ধরেন। এবারও অপূর্ব-মেহজাবীন এক নতুন ধারার গল্প তুলে ধরছেন সদ্য নির্মিত নাটক ‘পার্টনার’-এর মাধ্যমে। এতে তাদের সম্পর্কের তিক্ততা থেকে একে অপরের পার্টনার হতে দেখা যাবে। আরিফুল ইসলাম পাঠকের চিত্রনাট্যে সিএমভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন মো. মেহেদী হাসান জনি।
নাটকটি নিয়ে অপূর্ব বলেন, গল্পটি বেশ মজার। চূড়ান্ত তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে দু’জন মানুষের চরম মিষ্টি সম্পর্কে পৌঁছানোর গল্প এটি। দর্শকরা আনন্দ পাবেন। পরিচালক জনির জানান, শত্রু থেকে বন্ধুত্ব হওয়ার গল্প এটি। তিনি নাটকটিতে নতুন ধারার গল্প বলতে চেষ্টা করেছেন।
এ গল্পে দেখা যাবে, অপূর্ব ও মেহজাবীন একই মহল্লার বাসিন্দা। যদিও সড়কে তাদের পরিচয় ঘটে ভয়ংকর তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। এবং নাটকের প্রায় পুরোটা জুড়েই চলতে থাকে সেই তিক্ততার রেশ। পার্টনারের প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আগামী ১১ ডিসেম্বর আরটিভি’তে নাটকটি প্রচার হবে এবং সিএমভি’র ইউটিউব চ্যানেলে একইদিন প্রকাশ পাবে।

পূর্ববর্তী নিবন্ধদেশীয় অ্যাপেও তুর্কি সিরিজ!
পরবর্তী নিবন্ধএবার করোনা আক্রান্ত ফারুকের স্ত্রী