সমাজের উন্নয়নে রোটারিয়ানদের মত সবাইকে এগিয়ে আসতে হবে

গুণীজন সংবর্ধনায় ইঞ্জিনিয়ার মোশাররফ

| সোমবার , ২৮ ডিসেম্বর, ২০২০ at ৯:৪৬ পূর্বাহ্ণ

রোটারি ক্লাব অব চিটাগাং হিলটাউনের উদ্যোগে মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা এবং সংগঠনের ১৮তম অভিষেক গত শনিবার নগরীর একটি চারতারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধকালীন ১ নম্বর সেক্টরের সাব কমান্ডার সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আন্তর্জাতিক সেবামূলক সংগঠন রোটারির কার্যক্রম বিশ্বে সমাদৃত। সমাজ এবং রাষ্ট্রের উন্নয়নে রোটারিয়ানদের মতো সকল শ্রেণি-পেশার প্রতিনিধিদের এগিয়ে আসা উচিৎ বলে মন্তব্য করেন ইঞ্জিনিয়ার মোশাররফ।
২য় পর্বে রোটারি ক্লাব অব চিটাগাং হিলটাউনের ১৮তম অভিষেক ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর গভর্নর রোটারিয়ান ড. বেলাল উদ্দিন আহমদ। অনুষ্ঠানে মীরসরাই অটিজম সেন্টারের স্ট্রাটেজিক মিটিং, অটিজম শিশুদের মাঝে উপকরণ বিতরণ এবং ডিসকারশন অন ইয়ুথ এক্সচেইঞ্জ এ কি নোট উপস্থাপন করেন রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর ইয়ুথ এক্সচেইঞ্জ কমিটির চেয়ারম্যান ডেটিন শিরিন বন।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য রোটারি ক্লাব অব চিটাগং বেঙ্গল সিটির সাবেক সভাপতি রোটারিয়ান ইঞ্জিনিয়ার হরেন্দ্র কুমার নাথ, রোটারি ক্লাব অব চিটাগং হিলটাউনের সদস্য রোটারিয়ান ডা. জামসেদ আলম ও রোটারিয়ান কবি আবদুল কাইয়ুম নিজামীকে সংবর্ধিত করা হয়। এছাড়া চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল, রোটারিয়ান ডা. বিদ্যুৎ বড়ুয়া, রোটারিয়ান এএসএম আজিম উদ্দিন, রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ ও মোহাম্মদ সেলিমকে সংবর্ধিত করা হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেটারি ক্লাব অব চিটাগাং এর সভাপতি মোহাম্মদ আলমগীর এবং অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের ডিরেক্টর (কমিউিনটি সার্ভিস) রোটারিয়ান মোহাম্মদ মুজিবুল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিডিজি এম এ আউয়াল, পিডিজি ড. মীর আনিসুজ্জামান, সাবেক লে. গভর্নর রোটারিয়ান মাহফুজুল হক, আফতাব উদ্দিন সিদ্দিকী, লে. গভর্নর শহিদুল্লাহ চৌধুরী, রোটারিয়ান মোহাম্মদ ফরহাদ হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুজিববর্ষে নৌকার বিজয়ের গৌরব হাতছাড়া করা যাবে না
পরবর্তী নিবন্ধসাহিত্যের যথার্থ মূল্যায়নের জন্য গবেষণার বিকল্প নেই