সমাজকে আলোকিত করতে অবদান রাখবে শাহনগর স্কুল এন্ড কলেজ

কর্মপরিকল্পনা সভায় এডিসি জাফর আলম

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ১৪ নভেম্বর, ২০২০ at ৯:৩২ পূর্বাহ্ণ

জনপ্রশাসন মন্ত্রনালয়ের এডিসি মো. জাফর আলম বলেছেন, গ্রামের নারী শিক্ষা ও অনগ্রসর সমাজকে আলোকিত করতে শাহনগর স্কুল এন্ড কলেজ অবদান রাখবে। তিনি গতকাল ফটিকছড়ির ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয় কলেজে উন্নীত হওয়ায় কলেজের ভবিষ্যত কর্মপন্থা নির্ধারণ ও পরিকল্পনা শীর্ষ প্রস্তুতিমূলক আলোচনা সভা প্রধান অথিতির বক্তব্য রাখছিলেন। তিনি বলেন, স্কুল জীবনের স্মৃতি ও সামাজিক দায়বদ্ধতা থেকে আজকের সভায় উপস্থিত হয়েছি। আজ থেকে ৬২ বছর আগে মরহুম আদালত খান থেকে শুরু করে আজ পর্যন্ত যারা বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছেন তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করছি।
চট্টগ্রাম ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাহাঙ্গীর চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন স্কুল কমিটির সভাপতি ও লেলাং ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন।
বিদ্যালয়ের শিক্ষক মহিউদ্দীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রকৌশলী আজম আদনান, শিল্পপতি আমজাদ চৌধুরী, হালদা ভ্যালী চা বাগানের ম্যানেজার জাহাঙ্গীর আলম, শহীদুল্লাহ চৌধুরী, হারুনুর রশিদ, আইয়ুর আলী, হাসিুবন সোহাদ চৌধুরী সাকিব, মীর খান, অধ্যাপক মঈনুল হাসান, ডা. জয়নাল আবেদীন মুহুরী, আজাদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা আক্রান্ত
পরবর্তী নিবন্ধহাসপাতাল ও ফার্মেসিগুলোর ওপর নজরদারি বাড়াতে হবে