সব ধর্মের মানুষের নিরাপত্তা ও ন্যায্য অধিকার নিশ্চিত করা হবে

সার্কিট হাউসে মতবিনিময় সভায় ধর্ম উপদেষ্টা

| শনিবার , ২৪ আগস্ট, ২০২৪ at ১০:২৩ পূর্বাহ্ণ

অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. আ ফ ম খালিদ হোসেন গতকাল শুক্রবার চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে ইসলাম, হিন্দু, বৌদ্ধসহ বিভিন্ন ধর্মের শীর্ষস্থানীয় ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে আমরা সব ধর্মের মানুষ সম্প্রীতির বন্ধনে বসবাস করে আসছি। তিনি আরো বলেন, আমি শুধু মুসলমানদের ধর্মীয় উপদেষ্টা নয় বরং সকল ধর্মের মানুষের ধর্মীয় উপদেষ্টা। তাই সব ধর্মের মানুষের নিরাপত্তা ও ন্যায্য অধিকার নিশ্চিত করতে আমার মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। শেষে সকল ধর্মের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন।

এতে উপস্থিত ছিলেন, তালীমুল কুরআন কমপ্লেক্স চট্টগ্রামের চেয়ারম্যান মাওলানা হাফেজ মুহাম্মাদ তৈয়ব, দারুল মারিফের সহকারী পরিচালক আল্লামা ফুরকান উল্লাহ খলীল, জামিয়াতুন নুর আল আলমিয়ার পরিচালক আল্লামা ওবায়দুল্লাহ হামজা, মোজাহেরুল উলুম মাদরাসার পরিচালক আল্লামা লোকমান, নাসিরাবাদ বড় মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল জাব্বার, বিভাগীয় কমিশনার, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন ধর্মের শীর্ষ স্থানীয় ব্যক্তিবর্গ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘কাপ্তাই লেকের পানি ছাড়ার কোনো সম্ভাবনা নেই’
পরবর্তী নিবন্ধসংস্কার শেষে দ্রুত নির্বাচন : আদিলুর