সবুজ ক্যাম্পাসকে নান্দনিক পরিবেশে রূপ দিতে সকলকে এগিয়ে আসতে হবে

চবিতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে উপাচার্য

| শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:২৫ পূর্বাহ্ণ

চবি প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার ক্যাম্পাসে শিক্ষার্থীদের সাথে নিয়ে পরিষ্কারপরিচ্ছন্নতা অভিযান শুরু করেন নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ ইয়াহ্‌ইয়া আখতার।

এসময় নবনিযুক্ত উপউপাচার্য (একাডেমিক) প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান এবং নবনিযুক্ত মাননীয় উপউপাচার্য (প্রশাসন) প্রফেসর ড. মো. কামাল উদ্দিন উপস্থিত ছিলেন। অভিযান কার্যক্রমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ ও আবাসিক শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, চবি এস্টেট শাখার প্রশাসক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ এবং সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক পরিবেশ সুনিশ্চিত করতে ক্যাম্পাস পরিষ্কারপরিচ্ছন্ন রাখা আবশ্যক। এ বিষয়ে প্রত্যেকে নিজ নিজ অবস্থানে থেকে ক্যাম্পাস সুন্দর ও নান্দনিক পরিবেশ সৃষ্টিতে সকলের সচেতনতা জরুরি। বিশেষ করে বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কাজে যে সকল কর্মচারী এবং দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ রয়েছেন তাদেরকে দায়িত্বপালনে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। উপাচার্য বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সবুজ ক্যাম্পাসকে নান্দনিকভাবে সাজাতে প্রশাসন বদ্ধপরিকর। তিনি এ ব্যাপারে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে ট্রাক চাপায় সিএন্ডএফ কর্মকর্তা নিহত
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়া বেতাগীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার