সন্দ্বীপবাসীর সাথে বিএনপির কেন্দ্রীয় নেতা মিল্টন ভুঁইয়ার মতবিনিময়

| বুধবার , ২৮ আগস্ট, ২০২৪ at ১১:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামস্থ সন্দ্বীপের বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠন, সাংবাদিক ও অনলাইন এন্ড সোস্যাল এক্টিভিস্টদের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সন্দ্বীপের সন্তান মিজানুর রহমান ভুঁইয়া মিল্টনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের হালিশহরের একটি কমিউনিটি সেন্টারে মঙ্গলবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সন্দ্বীপের রাজনৈতিক নেতৃত্ব, সামাজিক ও পেশাজীবি সংগঠক, সাংবাদিক ও সোস্যাল এক্টিভিস্টবৃন্দ।

লায়ন আমজাদ হোসেনের সঞ্চালনায় অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন। এছাড়া আরও বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ডেপুটি ডিরেক্টর মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল পাশা, দানিয়ানুল আলম ফার্সি, জামশেদূর রহমান, মনির তালুকদার, ওমর ফয়সাল, সাইফুল ইসলাম টুটুল, মোক্তাদের মাওলা, বশির উদ্দীন হায়দার, নুরুল মাওলা শামীম, কাজী জিয়া উদ্দিন সোহেল, নুরুল ইসলাম শিমুল সন্দ্বীপ, ইকবাল মালেক, ছাত্র প্রতিনিধি আবদুল হালিম শামীম, ইকবাল হোসেন, মাহমুদুর রহমান, সাংবাদিক সৈয়দ আবুল কালাম আজাদ, জুলফিকার আলি ভুট্টো, মহিউদ্দিন বেলাল, আবদুল কাদের শিপন, নিজাম উদ্দিন সমীর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন বলেন, দীর্ঘ ৯ বছর পর দেশে আসার পর থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আন্তরিকতায় তিনি মুগ্ধ। সন্দ্বীপের সমস্যাগুলো সমাধানের জন্য তিনি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলেও উল্লেখ করেন।

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গায় বাস চাপায় পথচারীর মৃত্যু
পরবর্তী নিবন্ধজামায়াত-শিবির নিষিদ্ধের প্রজ্ঞাপন প্রত্যাহার