সন্তানের মুখ দেখা হলো না প্রবাসী রাশেদের

চন্দনাইশ ও সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ২৮ জানুয়ারি, ২০২৩ at ৮:০৭ পূর্বাহ্ণ

দুবাইয়ে কর্মস্থলে ক্রেন দুর্ঘটনায় মো. রাশেদুল ইসলাম (৩২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গত ২০ জানুয়ারি দুবাইয়ের স্থানীয় সময় দুপুর ১২টায় একটি ক্রেনের বেল্ট খুলতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়ে ৩৬ ঘণ্টা চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। রাশেদ সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ডেলিপাড়া এলাকার মৃত ওসমান সওদাগরের পুত্র।

দুবাই থেকে গতকাল শুক্রবার দুপুরে রাশেদের লাশ কালিয়াইশে এসে পৌঁছে। আছরের নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে দুপুরে প্রবাসী রাশেদের লাশ বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারীতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। রাশেদের বড় ভাই মো. জাহেদুল ইসলাম বলেন, রাশেদ দুবাইয়ে আল শারাফী নামক একটি কোম্পানিতে কাজ করতো। ওই কোম্পানির একটি ক্রেনের বেল্ট খোলার সময় সে বেল্টের আঘাতে অপর একটি বুলডোজারে গিয়ে পড়ে। এ সময় সে গুরুতর আহত হয়।

তাকে উদ্ধার করে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ৩৬ ঘণ্টা পর গত শনিবার দুবাই সময় রাত সাড়ে ১০টার সময় সে মারা যায়।

তিনি আরও জানান, রাশেদ ২ বছর আগে দেশে এসে বিয়ে করেন। তার সংসারে ১ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু তিনি ছেলের মুখ দেখে যেতে পারেননি।

পূর্ববর্তী নিবন্ধবিপন্ন প্রজাতির একটি পেঁচা ও দুটি লজ্জাবতী বানর উদ্ধার
পরবর্তী নিবন্ধকাভার্ডভ্যানের সঙ্গে বেল্ট পেঁচিয়ে আত্মহত্যা