সন্তানদের সমুদ্রে ডুবিয়ে মারার সময় বাবা গ্রেপ্তার

| সোমবার , ২৪ জুন, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে রমনি ডেসরনভিল (৪১) নামে এক ব্যক্তিতে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তিনি তার দুই সন্তানকে সমুদ্রে ডুবিয়ে মারার চেষ্টা করছিলেন বলে অভিযোগ উঠেছে। দ্য ইন্ডিপেন্ডেন্ট, ফক্স নিউজ ও ডেইলি মেইলের প্রতিবেদন থেকে এমন তথ্য পাওয়া যায়। সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, কানেকটিকাটের ওয়েস্ট হ্যাভেন সৈকতে সন্তানদের ডুবিয়ে হত্যার চেষ্টা করছিলেন রমনি। শিশুদের উদ্ধার করার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর বাংলানিউজের।

তারা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছে। তদন্তকারীরা জানিয়েছেন, স্থানীয় সময় শনিবার মধ্যরাতে ওয়েস্ট হ্যাভেন সৈকতে দুটি শিশুকে ডুবিয়ে মারার চেষ্টা করছিলেন তাদের বাবা। রাত আড়াইটার দিকে টহলরত এক পুলিশ সদস্য ঘটনাটি দেখতে পান। তিনি প্রথমে সৈকতের পাশে একটি গাড়ি দেখতে পান। সেটি পর্যবেক্ষণের সময় সৈকত থেকে ভেসে আসা মানুষের গলার স্বর শুনতে পান। তিনি রমনি ডেসরনভিলকে দেখতে পান, এসময় তার সঙ্গে দুটি শিশুকেও দেখা যায়।

পুলিশের ওই সদস্য সৈকতে রমনি ও শিশুদের কাছাকাছি যাওয়ার চেষ্টা করেন। কিন্তু বাচ্চাদের দূরে সরিয়ে নেন রমনি। ফিরে আসতে বললে রমনি আরও দূরে সরতে শুরু করেন।

পূর্ববর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১০.৯৮ কোটি টাকা
পরবর্তী নিবন্ধহজে মৃত্যুর ঘটনায় মিশরে ১৬ ট্র্যাভেল এজেন্সির লাইসেন্স বাতিল