সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে শাহজাহান চৌধুরীর মতবিনিময়

| শুক্রবার , ২৩ আগস্ট, ২০২৪ at ১১:০১ পূর্বাহ্ণ

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও মহানগরী আমীর আলহাজ শাহজাহান চৌধুরী বলেছেন, এদেশে সংখ্যালঘু বলতে কেউ নেই। যারা এদেশে জন্মগ্রহণ করেছেন তারা এদেশের নাগরিক।

তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর জেমসেন হলে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে জামায়াতে ইসলামী মহানগরী নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, গত ১৮ বছরে আওয়ামীলীগ সরকার কী পরিমাণ দুর্নীতি করেছে তা আপনারা জানেন। দেশ থেকে তারা ২ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। ১৮ লাখ কোটি টাকা ঋণ রেখে গেছে। শুধু একজন ব্যক্তিই আত্মসাৎ করেছে ৬৪ হাজার কোটি টাকা। অথচ আমার দেশের রিক্সাচালক ঠিকমত খেতে পারে না, কৃষক ঠিকমত তার সন্তানদের পড়ালেখা করাতে পারছে না। আপনারা এসব দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলুন।

হিন্দু, মুসলিম, বৌদ্ধ সবাই মিলেমিশে এ দেশ গড়ে তুলব। জামায়াতে ইসলামীতে কোনো দুর্নীতিবাজের ঠাঁই নেই জানিয়ে শাহজাহান চৌধুরী বলেন, হামলা, লুটপাটসহ অমানবিক কাজে জামায়াতে ইসলামী জড়িত নয়। আর আমাদের দলের কেউ এমন কাজ করে থাকলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে শাস্তির ব্যবস্থা নেব। তিনি বলেন,সকল ধরনের অসামপ্রদায়িকতা ও সংখ্যাালঘু মনমানসিকতা পরিহার করে ঐক্যবদ্ধভাবে দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলি এবং একটি সুন্দর সুখী সমৃদ্ধ দেশ গড়ে তুলি।

লায়ন আশীষ কুমার ভট্টাচার্য্যের সভাপত্বিতে এতে বিশেষ অতিথি ছিলেন জামায়াত ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মুহাম্মদ নজরুল ইসলাম, আকবর শাহ থানা আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান চৌধুরী, থানা সেক্রেটারি রেজাউল করিম, কোতোয়ালী থানা সেক্রেটারি মোস্তাক আহমেদ প্রমুখ।

দোলন দেবের সঞ্চালনায় সভায় সনাতনী নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডভোকেট চন্দন তালুকদার, অধ্যাপক অর্পন ব্যানার্জী, রত্নাকর দাশ টুনু, শ্রীপ্রকাশ দাশ অসিত, দিলীপ খোর, প্রদীপ শীল, বিপ্লব চৌধুরী, অ্যাডভোকেট নিখিল কুমার নাথ, সজল দত্ত, অ্যাডভোকেট নান্টু চৌধুরী, বিপ্লব সেন, সুকান্ত মাহাজন টুটুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভা
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ