সড়কে স্বপ্নভঙ্গের আর্তনাদ থামাতে হবে

নিসচার গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচিতে লায়ন হাকিম আলী

| মঙ্গলবার , ১৫ অক্টোবর, ২০২৪ at ৫:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্ট গ্রুপের সভাপতি ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. হাকিম আলী বলেছেন, নিরাপদ সড়ক নিশ্চিত করা যার যার জায়গা থেকে সবার দায়িত্ব। সড়কে স্বপ্নভঙ্গের যে আর্তনাদ, তা থামাতে সবাইকে এগিয়ে আসতে হবে। বিশেষ করে সবাইকে সচেতনতা ও সতর্কতা অবলম্বন করতে হবে।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে ‘ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার’ প্রতিপাদ্যে ডায়মন্ড সিমেন্টের সহযোগিতায় নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল সোমবার কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ডাঙ্গাচর এলাকায় নিরাপদ সড়ক চাই (নিসচা) মহানগর কমিটির সহসভাপতি সাংবাদিক চৌধুরী ফরিদের সভাপতিত্বে গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্টের সেলস্‌ ও মার্কেটিং বিভাগের জিএম আব্দুর রহিম, কর্ণফুলী কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের সভাপতি মো. আজিম উদ্দিন।

সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ড সিমেন্টের সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড) মো. আমান উল্লাহ চৌধুরী, আজিমহাকিম স্কুলের অধ্যক্ষ মনজুর আলম, কৃষি অফিসার মো. আলাউদ্দিন, ফার্মাসিস্ট মো. সালাউদ্দিন, লামার বাড়ি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি লায়ন এম রমজান আলী রমু, ডাঙ্গাচর শান্তিপূর্ণ একতা সংঘের সদস্য মো. আতিক, মো. শাহনুর সানি প্রমুখ। শেষে ফলদ ও বনজ গাছের চারা আনুষ্ঠানিকভাবে রোপণ এবং বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহালিশহরে মৌলভী নাদের আলী শাহ’র (রঃ) বার্ষিক ওরশ সম্পন্ন
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে ৪১ লিটার চোলাই মদ উদ্ধার