সড়কে প্রাণ হারালেন দুজন

রাঙ্গুনিয়া-বোয়ালখালী

আজাদী ডেস্ক | সোমবার , ১৫ জুলাই, ২০২৪ at ৭:৪৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া ও বোয়ালখালী উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল পৃথক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। রাঙ্গুনিয়া প্রতিনিধি জানান, উপজেলায় মালবাহী ট্রাক ও সিএনজিচালিত টেক্সির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গতকাল রোববার সন্ধ্যার দিকে চট্টগ্রামরাঙামাটি সড়কের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পেট্রোল পাম্প এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মো. হোসেন (৫৫) উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের দেওয়ান বাজার গ্রামের মিয়া চেয়ারম্যান বাড়ির আজিজুল হকের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি সদস্য মো. বারেক জানান, রাঙ্গুনিয়া থেকে মালবাহী ট্রাকটি চট্টগ্রাম শহরমুখী ছিল। অন্যদিকে বিপরীত দিক থেকে আসছিল যাত্রীবাহী টেঙি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেপরোয়া গতির ট্রাকটি ও টেঙিকে ধাক্কা দেয়। এতে টেঙিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই টেঙি যাত্রী মো. হোসেন মৃত্যুবরণ করেন। গুরুতর আহত হন টেঙিচালক বিজয় লাল আচার্য্য কর্মকার (৪৭) ও গাড়িতে থাকা আরও দুই যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে জব্দ করা হয়েছে। তবে পলাতক রয়েছে ট্রাকের চালক। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বোয়ালখালী প্রতিনিধি জানান, বোয়ালখালীতে মালবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দিগন্ত বড়ুয়া (২১) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় তার সাথে থাকা রাতুল বড়ুয়া (৩০) নামে একজন আহত হয়। গতকাল রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার শাকপুরা বড়ুয়ার টেক সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিগন্ত বড়ুয়া রাউজানের পূর্ব গুজরা ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড নোয়াপাড়া বড়ুয়া পাড়া এলাকার হোয়ারা পাড়ার তাপস বড়ুয়ার ছেলে। অপরদিকে রাতুল বড়ুয়া একই উপজেলার নন্দনকানন আবুরখীল এলকায় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বান্দরবানগামী মোটরসাইকেলের সাথে মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে চিকিৎসক দিগন্ত বড়ুয়াকে মৃত ঘোষণা করেন এবং রাতুল বড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

বোয়ালখালী থানার উপপরিদর্শক রেযাউল জাব্

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে ডেঙ্গু রোগের প্রকোপ বেড়েছে, কাউন্সিলর পুত্রের মৃত্যু
পরবর্তী নিবন্ধনতুন এনজিওগ্রাম মেশিন পাচ্ছে হৃদরোগ বিভাগ