শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই

বাকলিয়ায় মতবিনিময় সভায় রেজাউল

| রবিবার , ৩ জানুয়ারি, ২০২১ at ১১:৪৮ পূর্বাহ্ণ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, শ্রমিকরা দেশের সামগ্রিক অর্থনীতি ও অবকাঠামোগত উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে চলেছে। মুক্তিযুদ্ধেও শ্রমিকদের অবদান অনস্বীকার্য। দেশের যেকোন সংকটকালে শ্রমিক-কর্মচারীরা এগিয়ে এসেছে। তাই বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার রজতজয়ন্তীর এই বছরে কোন মানুষ গৃহহীন থাকবে না বলে ঘোষণা দিয়েছেন। কর্মসংস্থান নিশ্চিতের জন্য মীরসরাইয়ে ইকোনমিক জোন তৈরির কাজ চলছে। বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার প্রক্রিয়া চলমান রয়েছে। এই সকল প্রকল্প ও শিল্প প্রতিষ্ঠানে শ্রমিক কর্মচারীদের কর্মসংস্থান হবে। আমি চট্টগ্রামে বসবাসকারী সর্বস্তরের শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই।
গত ১ জানুয়ারি নগরীর ১৭, ১৮ ও ১৯নং বৃহত্তর বাকলিয়া জাতীয় শ্রমিক লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
বাকলিয়া থানা শ্রমিক লীগের সভাপতি মো. ইলিয়াছের সভাপতিত্বে সমীরুল ইসলাম তুহিনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. শহীদুল আলম, মহানগর শ্রমিক লীগ নেতা আবুল হোসেন আবু, নাসির উদ্দীন, আনোয়ার হোসেন দুলাল, আব্দুল লতিফ, আব্দুল হাকিম, মো. রফিক মিয়া, মো. জর্জ মিয়া, মো. বোরহান, হাজী গফুর, মো. মহসিন, মো. আলাউদ্দিন, মো. ইব্রাহিম, মিজানুর রহমান, জয়নাল আবেদীন, মো. জিসান, মো. মানিক, আলী হোসেন, মো. সোহেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় আগুনে পুড়ল ৬ বসতঘর
পরবর্তী নিবন্ধওয়াটার বাস আবার চালু