শোভনীয়া আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফলাফল

| বৃহস্পতিবার , ১১ আগস্ট, ২০২২ at ৭:০৫ পূর্বাহ্ণ

মাদারবাড়ী শোভনীয়া ক্লাব আয়োজিত আ জ ম নাছির উদ্দীন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মুহাম্মদ নগর ফুটবল একাডেমি জয়লাভ করেছে। গতকাল চট্টগ্রাম কলেজিয়েট স্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় মুহাম্মদ নগর ফুটবল একাডেমি ৪-১ গোলে বংশালপাড়া ফুটবল ক্লাবকে পরাজিত করে। খেলায় দুটি গোল করেন মো বোরহান।
এছাড়া ইকবাল এবং মো. ইকবাল ১টি করে গোল করেন। বংশালপাড়ার হয়ে একটি গোল শোধ দেন মো. সাইফ। খেলার ম্যান অফ দ্যা মাচ হন মুহাম্মদ নগরের মো. বোরহান। তার হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়নের পরিচালক ও ফুটবল কমিটির সাধারণ সম্পাদক মো. আবুল বশর। এই সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটি কো-চেয়ারম্যান মহসিন সাজু, মানিক, আফসার, আলোউদ্দীন ভূইয়া, সচিব ইয়াসির আরাফাত, সদস্য সাইদ মুরাদ, শাহাবউদ্দীন, রানা, মিঠু, রাসেল রাজু, নয়ন, আরাফাত, জনি, সানি ইসমাইল, শাহেদ, নূরউদ্দীন, মাসুম, ইমন, রন্‌জয়, শহীদ, মান্না। এর আগের খেলায় জয়লাভ করে কায়ার্টার ফাইনালে উঠে শিকলবাহা স্পোর্টস একাডেমি। ম্যান অফ দ্যা ম্যাচ হয় মো. হিরু শিকদার।
আজ এই মাঠে কোন খেলা অনুষ্ঠিত হবে না।
আগামীকাল শুক্রবার দুপুর ৩: ৩০টায় চট্টগ্রাম কলেজিয়েট স্কুল মাঠে চন্দনাইশ ফুটবল একাডেমি বনাম বাংলাদেশ বয়েজ ক্লাব পটিয়া মোকাবেলা করবে।

পূর্ববর্তী নিবন্ধইসলামিক সলিডারিটি গেমসের টিটি কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধভেটারেন ফুটবল টুর্নামেন্ট শুরু