শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে চিকিৎসা খাত

হরিজন নারীদের ক্যান্সার স্ক্রিনিং প্রোগ্রামে সিডিএ চেয়ারম্যান | শনিবার , ২৯ জুন, ২০২৪ at ৫:০২ পূর্বাহ্ণ

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সংগঠক ডা. কামাল এ খান ও বীর মুক্তিযোদ্ধা সাইফুদ্দিন খান স্মরণে হরিজন নারীদের ক্যান্সার স্ক্রিনিং ও সচেতনতা কর্মসূচি আয়োজন করেছেন সূর্য মানসিক স্বাস্থ্যসহায়তা ও সাংস্কৃতিক কেন্দ্র।

গতকাল শুক্রবাার পাথরঘাটায় এ কর্মসূচিতে উদ্বোধক ছিলেন সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ। এসময় তিনি বলেন, আপনারা সব সময় পরিস্কার থাকার চেষ্টা করবেন। পরিষ্কার পরিচ্ছন্ন না থাকলে নানান রকম রোগে ভোগতে হবে আপনাদের। চিকিৎসা খাতে আর অবহেলা থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে চিকিৎসা খাত। কমিউনিটি ক্লিনিক তার বাস্তব উদাহরণ। কমিউনিটি ক্লিনিকের কারণে প্রাথমিক চিকিৎসা আরও সহজলভ্য হয়ে উঠেছে।

কর্মসূচি সূর্য মানসিক স্বাস্থ্যসহায়তা ও সাংস্কৃতিক কেন্দ্র সভাপতি সুমি খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অধ্যাপক ডা. মোহাম্মদ হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, চট্টগ্রাম ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি তপন দত্ত, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা, চ্যানেল আই’র সিনিয়র রিপোর্টার জান্নাতুল বাকেয়া কেকা, কেন্দ্রর সাধারণ সম্পাদক হোর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরকার বেগম খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করে রেখেছে
পরবর্তী নিবন্ধমহাসড়কে উল্টে গেল স্টার লাইন পরিবহনের নিয়ন্ত্রণহীন বাস, নিহত ১