শেখ হাসিনার নেতৃত্ব আমাদের সাহসী ও সংগ্রামী করে তুলে

বোয়ালখালী পৌর আ. লীগের সভায় এমপি মোছলেম

| রবিবার , ১৭ এপ্রিল, ২০২২ at ৫:১৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, শেখ হাসিনার সাহসী নেতৃত্ব আমাদেরকে আরো সাহসী ও সংগ্রামী করে তুলে। তার চিন্তাধারা আমাদের আন্দোলিত করে। আমরা বিশ্বাস করি তার হাতেই দেশ নিরাপদ, জাতি নিরাপদ, তার হাতেই উন্নয়ন, সম্মান ও আমাদের সন্তানদের ভবিষ্যৎ সুন্দর হবে। আওয়ামী লীগ এই উপমহাদেশে শুধু প্রাচীন দল নয়, দেশ ও জনগণের সংকট মোচনে বহু লড়াই সংগ্রামে পরীক্ষিত ও বিজয়ী দল। আওয়ামী লীগের ঘরে আছে আশাতীত সাফল্য। গণতন্ত্র রক্ষা, সাম্প্রদায়িক অপশক্তির মোকাবেলা, সামরিক স্বৈরচারের বিরুদ্ধে ও দেশ বিরোধী চক্রান্ত প্রতিরোধ করাসহ এই ঐতিহাসিক দলটি স্বাধীনতার স্বাদ বাংলার ঘরে ঘরে পৌঁছে দিতে তথা অর্থনৈতিক মুক্তির পথে দেশকে এগিয়ে নিতে জন্মলগ্ম থেকে অদ্যবধি কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের শেকড় আজ দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে এই দলটি আরো বিকশিত হয়ে জাতির আকাঙ্খা পূরণে ভূমিকা রাখছে।
গত বৃহস্পতিবার বিকেল ৩টায় বোয়ালখালী গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এসএম জাকারিয়া ও বোয়ালখালী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত শাহাদাত হোসেন, নুরুল হুদা, নুরুল আবছার হিরা, রিদুয়ানুল হক টিপু, বোয়ালখালী পৌরসভা মেয়র মো. জহুরুল ইসলাম জহুর, শফিকুল ইসলাম শফিক, এস এম বোরহান উদ্দিন, আবদুল মোনাফ মহিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাবার কোলে শিশুকে গুলি করে হত্যা
পরবর্তী নিবন্ধদেশের মানুষের প্রতি ভালোবাসা আছে কেবল আওয়ামী লীগেরই