শেখ রাসেল একাডেমি কাপ ফুটবলের ২টি সেমিফাইনাল আজ ও কাল

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ২৮ আগস্ট, ২০২৩ at ১০:৩১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং এনএইচটি হোল্ডিংস লিমিটেডের আর্থিক পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল অনূর্ধ্ব১৩ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের ২টি সেমিফাইনাল খেলা আজ ২৮ আগস্ট সোমবার ও আগামীকাল ২৯ আগস্ট মঙ্গলবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আজ প্রথম সেমিফাইনালে ‘ক’ গ্রুপ চ্যাম্পিয়ন মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমি ও ‘গ’ গ্রুপ চ্যাম্পিয়ন পটিয়া আব্দুস সোবহান ফুটবল একাডেমি এবং কাল ২৯ আগস্ট ২য় সেমিফাইনালে ‘খ’ গ্রুপ চ্যাম্পিয়ন আনোয়ারা ফুটবল একাডেমি এবং ‘ঘ’ গ্রুপ চ্যাম্পিয়ন এ প্লাস ফুটবল একাডেমি পরস্পরের মুখোমুখি হবে। দুটি খেলাই বিকেল ৪ টায় শুরু হবে। নির্ধারিত সময়ের খেলা ড্র থাকলে অতিরিক্ত ১০ মিনিটের (+) খেলা অনুষ্ঠিত হবে। তাতেও ফলাফল না হলে টাইব্রেকারে খেলার ভাগ্য নির্ধারিত হবে।

উল্লেখ্য গ্রুপ পর্বে শিকলবাহা ফুটবল একাডেমির বিপক্ষে কালারপোল ফুটবল একাডেমির খেলায় কালারপোলের ১৬ নং জার্সিধারী খেলোয়াড় মেজবাউল হককে নিয়ে প্রোটেস্ট হয়। এ প্রোটেস্টে শিকলবাহার অভিযোগ প্রমাণিত ও গ্রহণযোগ্য হলে কালারপোলকে বাদ পড়তে হয়। শিকলবাহা ফুটবল একাডেমিকে সে খেলায় ২০ গোলে জয়ী ঘোষণা করা হয়। সে অবস্থায় এ প্লাস ফুটবল একাডেমি এবং শিকলবাহার পয়েন্ট সমান হয়ে যায়। কিন্তু গোল এভারেজে এ প্লাস এগিয়ে থাকায় তারা সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। সিডিএফএ সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত পাভলু এক বিবৃতিতে ২ টি সেমিফাইনাল খেলার সফল সমাপ্তিতে অংশগ্রহণকারী ৪টি দলসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রথম দিনে দল বদল করেছে বিসিআইসির ৮ জন
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৪.৪৯ কোটি টাকা