শুটিংয়ে হয়রানির শিকার হতে হয়েছে : মিম

| শনিবার , ১৩ আগস্ট, ২০২২ at ৮:৪৯ পূর্বাহ্ণ

শুটিং সেটে হয়রানির শিকার হওয়ার অভিযোগ করেছেন মডেলঅভিনেত্রী মারিয়া মিম। সমপ্রতি একটি নাটকের সেটে এমন অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হন তিনি। সমপ্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি তুলে ধরেন মিম। সেখানে মিম লেখেন, অনেকেই বলে তুমি কেন নাটকে নিয়মিত না, নিয়মিত কাজ করো ভালো করবে। এখন আমি কিছু কথা বলি, আমি নাটকে নিয়মিত কাজ করা শুরু করেছিলাম এবং ভালোই করছিলাম। সব ঠিকঠাকই ছিল, আরো অনেক কাজ করতে পারতাম। কিন্তু আমার মনটা ভেঙে যায়। খবর বাংলানিউজের।

কারণ হিসেবে মিম উল্লেখ করেন, ‘একটা নাটকের শুটিংয়ে আমাকে যৌন হয়রানির শিকার হতে হয়েছে। আমার সহশিল্পীর ডাকে সাড়া দিয়েছিলাম না, যার কারণে শুটিংয়ের সময়ে আমাকে সাপোর্ট করছিল না। শুটিং শেষে বাসায় চলে আসব কিন্তু আসতে দেবে না। সারাদিন শুটিং করে এসব সেক্সুয়াল হ্যারাসমেন্টে খুবই কষ্ট পেয়েছিলাম। এ ঘটনার পর বিষণ্নতায় ভোগেন মিম। তিনি লেখেন, আমার ভাইকে আগেই কল দিয়ে জানিয়েছিলাম, তাড়াতাড়ি আসো এবং একের পর এক কল দিতে থাকো। সেদিন এভাবেই বেঁচে গিয়েছিলাম। সেদিনের ঘটনার পর ২৩ মাস বিষণ্নতায় ভুগেছি, কোনো ধরনের শুটিং করিনি। তবে কোন পরিচালকের শুটিং সেটে, কোন অভিনেতা এমন ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা জানাননি মিম।

বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী। ২০১২ সালের ২৪ মে বিয়ে করেছিলেন তারা। এরপরের বছরের ২৫ জুন তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান আরশ হোসেন। কিন্তু ২০১৯ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

পূর্ববর্তী নিবন্ধনিজের রেস্তোরাঁয় ‘মাস্টারশেফ’ আশা ভোঁসলে
পরবর্তী নিবন্ধভেটারেন ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে চট্টগ্রাম মাস্টার্স