শিশু নিকেতন কিন্ডারগার্টেনে গল্প আহরণ প্রতিযোগিতা

| বৃহস্পতিবার , ৪ জুলাই, ২০২৪ at ১১:২১ পূর্বাহ্ণ

কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজের অঙ্গ প্রতিষ্ঠান শিশু নিকেতন কিন্ডারগার্টেনের ৪র্থ ও ৫ম শ্রেণিতে আহরণ পরিবেশ উন্নয়ন স্বউদ্যোগ কার্যক্রমের আওতায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ সানজিদা মোখতার তানজীনের পৃষ্ঠপোষকতায় গতকাল বুধবার গল্প আহরণ প্রতিযোগিতার আয়োজন করা হয়। ৪র্থ শ্রেণির জন্য বিকাশ শিশুদের গল্পের ঝুলি (বেগুনী বই) থেকে ‘জাপানের এক সম্রাট ও বৃদ্ধ লোক’ এবং ৫ম শ্রেণির জন্য ভোরের কাগজের সাপ্তাহিক আয়োজন ইষ্টিকুটুম থেকে ‘ন্যায় বিচারক কাজী’ গল্প দুটি নির্বাচন করা হয়।

চতুর্থ শ্রেণিতে শিক্ষিকা প্রিয়ন্তী বড়ুয়া এবং ৫ম শ্রেণিতে শিক্ষিকা ফাহিমা আকতার ও শিক্ষিকা সাথী চক্রবর্তী বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। শ্রবণ ও পরিবেশন দুই পর্বে প্রতিযোগিতার আয়োজন হয়। ৪র্থ শ্রেণিতে গল্পপাঠে অংশ নেয় মোহায়েম আলম মশী ও তাফজীমা ফারজিন। স্মৃতি থেকে বলা পর্বে অংশগ্রহণ করে ইলাফ সুলতানা, সামিউল ইসলাম আবিদ, হুমায়রা ইবনাত ও শাহনেওয়াজ আহহার রিয়ান। ৫ম শ্রেণিতে গল্পপাঠে অংশ নেয় অরিন কর্মকার ও মো. ইমতাজুল হক ইয়ামিন। স্মৃতি থেকে বলা পর্বে অংশ নেয় সাহিদা সুলতানা ফাবিহা, মুতাহারা তাসনিম, আনিশা ঋদ্ধিম ধর ও সুশংকর বনিক।

প্রতিযোগিতায় ৪র্থ শ্রেণিতে গোলাপ ও শাপলা দল সমান নম্বর পেয়ে বিজয়ী হয়। শাহনেওয়াজ আহহার রিয়ান ১ম স্থান অধিকার করে। ৫ম শ্রেণিতে গোলাপ দল বিজয়ী হয়। ১ম হয় সুশংকর বনিক। আয়োজনটির প্রযোজনায় ছিলেন আহরণের নির্বাহী উদ্যোক্তা চৌধুরী আহসানুল করিম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা
পরবর্তী নিবন্ধচকরিয়ায় ১০ দলিল লেখকের সনদ বাতিল হলো যে কারণে