শিশুকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা, মোটরসাইকেল উল্টে যুবক নিহত

পতেঙ্গা সৈকতে ওয়াকওয়েতে দুর্ঘটনা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৫ জুলাই, ২০২৪ at ৬:৩৬ পূর্বাহ্ণ

নগরীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। পুলিশ জানায়, পাঁচ বছর বয়সী এক শিশুকে ধাক্কা দিয়ে পালানোর সময় মোটরসাইকেল উলটে পড়ে গিয়ে ওই যুবক মারা যায়। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর পতেঙ্গা সৈকতের চর পাথরঘাটা এলাকার ওয়াকওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম মন্‌জুর আলম শিপন (২২)। তিনি নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া এলাকার আবদুল মতিনের ছেলে। অন্যদিকে, আহত মাইমুন আক্তার () কোতোয়ালী থানার চাক্তাই চামড়া গুদাম এলাকার মামুনুর রশিদের মেয়ে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পতেঙ্গা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আশীষ দে আজাদীকে জানান, পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় ওই শিশু তার পরিবারের সঙ্গে ঘুরতে এসেছিলেন। তারা নিচে ওয়াকওয়েতে হাঁটছিলেন। পেছন থেকে শিপন বাইক নিয়ে এসে প্রথমে মায়মুনকে ধাক্কা দেয়। এতে ওই শিশু আহত হয়। এ সময় শিপন পালানোর চেষ্টা করলে তার গাড়ি ওয়াকওয়েতে উল্টে গেলে তিনি পড়ে যান। তখন আঘাত লেগে ঘটনাস্থলেই শিপনের মৃত্যু হয়। এস আই আশীষ দে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছি। আহত শিশুকেও হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় বাইক দুর্ঘটনায় এক যুবককে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় পাঁচ বছর বয়সী এক শিশু আহত হয়েছে। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহালদায় মৃত মাছের ময়না তদন্ত
পরবর্তী নিবন্ধকোটা বাতিলের দাবিতে উত্তাল চবি দ্বিতীয় দিনেও সড়ক অবরোধ