শিল্পকলায় বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আবৃত্তি সন্ধ্যা

| শনিবার , ১৭ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৫১ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের ১৮ বছর পূর্তি উপলক্ষে ‘আবৃত্তি সন্ধ্যা’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি গ্যালারী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজন শুরু হয় সংগঠনের সদস্যদের অংশগ্রহণে বঙ্গবন্ধুকে নিবেদিত ‘পিতা জেগে ওঠো’ শিরোনামের বৃন্দ পরিবেশনার মধ্য দিয়ে।
বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি অঞ্চল চৌধুরীর সভাপতিত্বে এবং আবৃত্তিশিল্পী মিশু ভট্টাচার্যের সঞ্চালনায় কথামালা পর্বে বক্তব্য রাখেন কাউন্সিলর পুলক খাস্তগীর, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু এবং সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রামের সভাপতি ফারুক তাহের।
কবিতা পাঠ করেন কবি আশীষ সেন, আফম মোদাচ্ছের আলী, মনিরুল মনির এবং আলী প্রয়াস। একক আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী মিলি চৌধুরী, বনকুসুম বড়ুয়া, প্রণব চৌধুরী, মশরুর হোসেন, মুজাহিদুল ইসলাম, শাহরিয়ার তানজিম, মোহাম্মদ সেলিম ভূইয়া, জেবুন নাহার শারমিন, ইকবাল হোসেন জুয়েল, অনির্বাণ চৌধুরী, বর্ষা চৌধুরী, ঐশী পাল এবং পুনম দত্ত। বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের পক্ষে আবৃত্তি করেন অনন্যা চৌধুরী, তামান্না আক্তার এবং স্বপ্ননীলা চৌধুরী। আমন্ত্রিত সংগঠন হিসেবে আবৃত্তি পরিবেশন করে বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে মাছের পোনা অবমুক্ত ও বিতরণ
পরবর্তী নিবন্ধকল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর শাখার পরিচিতি সভা