শাহ এমদাদীয়ার প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা

| শনিবার , ১৩ জুলাই, ২০২৪ at ৫:৩৮ পূর্বাহ্ণ

হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের উদ্যোগে দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসূফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)। কর্মশালায় প্রধান আলোচক ছিলেন নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী।

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদের সঞ্চালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরী সংসদের যুগ্মসচিব অধ্যাপক মুহাম্মদ মেজবাউল আলম ভূঁইয়া, দারুত তায়ালীম প্রধান শিক্ষক মওলানা জয়নাল আবেদীন ছিদ্দিকী, চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের কোষাধ্যক্ষ এ এম কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, জনসংযোগ ও প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল কবির, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, মহানগর কার্যকরী সংসদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ সোহেল চৌধুরী।

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) বিভিন্ন কার্যক্রম এবং সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)’র নির্দেশনায় নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেম সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম প্রচার ও মাঠ পর্যায়ে পৌঁছানোর লক্ষ্যে আয়োজিত দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় রাউজান উপজেলার আওতাধীন বিভিন্ন শাখা দায়রা ও খেদমত কমিটির ৬০০ সদস্য অংশগ্রহণ করেন। শেষে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসূফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকলেজিয়েট ৮৫ ট্রাস্টের সবুজায়ন কর্মসূচি
পরবর্তী নিবন্ধযুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের কর্মশালা