শাহরুখ-পুত্রের ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ

মেলেনি জামিন

| শুক্রবার , ৮ অক্টোবর, ২০২১ at ৭:১৭ পূর্বাহ্ণ

জামিন পেলেন না আরিয়ান খান। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তাঁকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। চার দিন এই কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ। এনসিবি সূত্রে জানা গিয়েছে, জেরার সময় সহযোগিতা করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু আপাতত বহাল থাকবে তাঁর বন্দিদশা। আদালত আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। খবর আনন্দবাজারের।
তদন্তের আরও গভীরে যাওয়ার জন্য আরিয়ান এবং সঙ্গীদের হেফাজতের রাখা প্রয়োজনীয় বলে যুক্তি দেওয়া হয় এনসিবির তরফে। সম্প্রতি মাদকতরীর পার্টিতে উপস্থিত অচিত কুমারকে আটক করেছে এনসিবি। ৯ অক্টোবর পর্যন্ত তাদের হেফাজতে থাকবেন অচিত।
শাহরুখ-পুত্রের আইনজীবী জানান, আরবাজ এবং অচিতের কাছ থেকে খুব অল্প পরিমান মাদক উদ্ধার হয়েছে। মানশিন্ডে জানিয়েছেন, তাঁদের সঙ্গে আরিয়ানের পরিচয় আছে। কিন্তু সেই পার্টিতে আরিয়ান কারও থেকে মাদক সংগ্রহ করেননি। শাহরুখ-পুত্রের আইনজীবীর মতে, চার দিন আরিয়ানকে হেফাজতে রাখার পরেও আসল অপরাধীকে এখনও পর্যন্ত খুঁজে বার করতে পারেনি এনসিবি। আরিয়ান নাকি পার্টির জাঁকজমক আরও বাড়িয়ে দিতেই সেখানে গিয়েছিলেন।
শাহরুখ-পুত্র জানিয়েছেন, অতীতে কখনও তিনি নেশা করেননি। অনুশোচনা প্রকাশ করে জানিয়েছেন, ভবিষ্যতেও এমন কোনও কাজ আর তিনি করবেন না। কিন্তু জেরা করেই থেমে যাননি এনসিবির কর্মকর্তারা। তদন্তের গভীরে গিয়ে জানা গিয়েছে, বিগত চার বছর ধরে মাদক নিতেন আরিয়ান।

পূর্ববর্তী নিবন্ধশাহরুখ নেপথ্যে বিজেপি
পরবর্তী নিবন্ধদুর্গোৎসব উদযাপনে সিএমপির ৩৪ নিদের্শনা