শাফিন আহমেদের মৃত্যুতে জেমসের শোক

| শনিবার , ২৭ জুলাই, ২০২৪ at ১১:১৫ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে একটি হাসপাতালে বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যান্ড সংগীতের জনপ্রিয় তারকা শাফিন আহমেদ। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে। শোক প্রকাশ করেছেন আরেক ব্যান্ড তারকা নগর বাউল’খ্যাত জেমস।

সকালে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে শাফিন আহমেদের গানের কয়েকটি লাইন ব্যবহার করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেমস। খবর বাংলানিউজের।

লেখেন, ‘চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না / যদি বলি ফুল তবুও হবে ভুল, তোমার তুলনা হয় না। ’ সদ্য প্রয়াত শাফিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরও লেখা হয়, বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদ এর প্রতি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। শোকস্তব্ধ দর্শকশ্রোতাদের প্রতি রইল গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্টারা হাসপাতালে মারা যান শাফিন আহমেদ। ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছিল তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। শাফিন আহমেদের মরদেহ দেশে নিয়ে আসার প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় পৌঁছেছেন তার স্ত্রী নাহীন আহমেদ। এই দম্পতির দুই সন্তান। ছেলে আযরাফ ওজি এবং মেয়ে রানিয়া সাফা আহমেদ।

পূর্ববর্তী নিবন্ধঢাকায় নচিকেতার কনসার্ট হচ্ছে না
পরবর্তী নিবন্ধবিদেশি উৎসবে মেহজাবীনের প্রথম সিনেমা