শাকিবের ‘প্রিয়তমা’র সফল ইধিকার অপেক্ষায় টালিউড দর্শক

| সোমবার , ২৮ আগস্ট, ২০২৩ at ১০:২৩ পূর্বাহ্ণ

ইধিকা পালের পথচলা শুরু হয়েছে কলকাতার ছোটপর্দা দিয়ে। শোবিজে এসেই তিনি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন। ফলে তার ভক্তরা আশা করেছিলেন তিনি টালিউডের পর্দায় শিগগিরই আসবেন।

ইধিকা বড়পর্দায় এসেছেন ঠিকই, তবে টালিউডের নয়, ঢালিউডের মানে ঢাকাই সিনেমায়। বাংলাদেশের সিনেমায় এরই মধ্যে অভিনয় করেছেন অভিনেত্রী ইধিকা পাল। ঢাকাই সিনেমার কিংখান খ্যাত সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় জুটি হয়েছেন। গত জুন মাসে সিনেমাটি মুক্তি পেয়েছে। ‘প্রিয়তমা’ সিনেমাটি বাংলাদেশ ও এর বাইরে ভালো ব্যবসা করেছে। সিনেমার গান, গল্প ও নির্মাণ সব কিছু চলচ্চিত্রপ্রেমীদের নজর কেড়েছে। চলচ্চিত্র বোদ্ধারা এ সিনেমাকে সফল সিনেমা বলে অভিহিত করেছেন। এমনই একটি সফল সিনেমায় অভিষেক ঘটেছে কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পালের। তাকে বাংলাদেশের দর্শকরা শাকিবের সফল নায়িকা হিসেবে বিবেচনা করছেন।

বাংলাদেশে সিনেমার ব্যাপক ব্যবসায়ীক সাফল্যের পর ওপার বাংলার অনেকের কৌতূহল তৈরি হয়েছে ইধিকাকে নিয়ে। টালিপাড়ায় এ মুহূর্তে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে বলে জানা যাচ্ছে। টালিউডের দর্শকরাও ইধিকাকে বড়পর্দায় দেখতে চাচ্ছেন।

বাংলাদেশের সিনেমায় অভিনয় করে তার কাছে যে কাজের প্রস্তাব বেড়েছে সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী। এ প্রসঙ্গে ইধিকার ভাষ্য, এর মাঝেই বাংলাদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা কোনো সিনেমার জন্য নয়, অন্য একটা কাজে। কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারিনি।

টলিপাড়ায় শোনা যাচ্ছে, তিনি এর মধ্যেই সোহমের সঙ্গে একটি সিনেমা করে ফেলেছেন। কিন্তু সেই সিনেমা কবে মুক্তি পাবে, সেই সময় এখনো চূড়ান্ত হয়নি। তবে টালিউডের সিনেমাপ্রেমীরা ইধিকাকে বড়পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

পূর্ববর্তী নিবন্ধআড়ালে পপি, অনিশ্চিত ‘সেভ লাইফ’র ভবিষ্যৎ!
পরবর্তী নিবন্ধঢাকায় এসে পৌঁছেছে আফগান ফুটবল দল