‘শহর থেকে গিয়ে দেখেন ঘরের সব জিনিষপত্র তছনছ’

উরকিরচরে দুধর্ষ চুরি

রাউজান প্রতিনিধি  | সোমবার , ১৮ মার্চ, ২০২৪ at ৫:২৮ পূর্বাহ্ণ

রাউজান উরকিরচর ইউনিয়নের আবুরখীল উত্তর ঢাকাখালী গ্রামের এক সেনাকর্মকর্তার ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল তালাবদ্ধ ঘরের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে ঢুকে ১১ ভরি স্বর্ণালংকার, নগদ পাঁচ লাখ টাকাসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে যায়। গতকাল ১৭ মার্চ রোববার সন্ধ্যায় সেনা বাহিনীর কর্পোরেল রুবেল বড়ুয়ার মা মায়া বড়ুয়া বাড়ি ফিরে ঘরের ভেতর তছনছ করা আসবাবপত্র দেখে চুরির ঘটনা জানতে পারেন। মায়া বড়ুয়া জানান, তিনি ১০ মার্চ ঘর তালাবদ্ধ করে শহরে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। গতকাল পর্যন্ত ছিলেন শহরে মেয়ের বাসায়। সন্ধ্যার আগে বাড়ি ফিরে ঘরের তালা খুলে দেখেন সব কক্ষের আলমিরা, শোকেস, ওয়ারড্রপ ভাঙা। আর সব জিনিষপত্র তছনছ অবস্থায় আছে। এই অবস্থা দেখে তিনি ফোনে তার তিন পুত্র সেনাকর্মকর্তা রুবেল বড়ুয়া, ফ্রান্স প্রবাসী রয়েল বড়ুয়া ও অপর প্রবাসী পুত্র সুবেল বড়ুয়াকে ঘটনা জানান। ঘটনা জেনে তারা ৯৯৯এ ফোন করলে সন্ধ্যার পর ঘটনা তদন্তে আসেন নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টুটুন মজুমদার।

মায়া বড়ুয়ার দাবি তাদের পরিবারের ১১ ভরি স্বর্ণ ও ফ্রান্স প্রবাসী পুত্রের পাঠানো পাঁচ লাখ টাকাসহ মূল্যবান সব জিনিষপত্র চোর নিয়ে গেছে।

ছেলে সুবেল বড়ুয়া বলেন, তিনি মধ্যপ্রাচ্যে ছিলেন। তার স্ত্রী পিংকি বড়ুয়ার চার ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিষিপত্র এই ঘরে রাখা ছিল। চোর সেগুলোও নিয়ে গেছে। ইনচার্জ এসআই টুটুন মজুমদার বলেন, ৯৯৯এ সংবাদের সূত্রে তিনি তদন্তে এসেছেন।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু শিল্পনগর সড়কে আজ থেকে পরীক্ষামূলক বিআরটিসি বাস চালু
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে দরিদ্র পরিবারের মাঝে লায়ন ইমরানের ইফতার সামগ্রী বিতরণ