শক্তি ফাউন্ডেশনের মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

| সোমবার , ২৭ নভেম্বর, ২০২৩ at ১০:০৯ পূর্বাহ্ণ

শক্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে একাদশ শ্রেণীর ১৩ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে গতকাল রবিবার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। শক্তি ফাউন্ডেশনের চট্টগ্রাম রিজিওন অফিসের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তথ্য ও অভিযোগ শাখা এনজিও সেল মো: জসিম উদ্দিন। তিনি শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তির চেক তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনজিও ফোরাম চট্টগ্রামের মো: মোহাম্মদ আলী। এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শক্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জোনাল হেড মো: শিব্বীর হাসান, রিজিওনাল হেড মো: আমিনুল ইসলাম সহ এরিয়া অফিস ও শাখা অফিসের কর্মকর্তাগণ। উল্লেখ্য, শক্তি ফাউন্ডেশন প্রতি বছর সদস্য এবং সাধারণ জনগোষ্ঠির মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান করে থাকে এবং গত অর্থবছরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোট ৩৬ লক্ষ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিসহ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ শক্তি ফাউন্ডেশনের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধথানচির বমপাড়ায় সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন
পরবর্তী নিবন্ধনিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেল শ্রমিকবাহী বাস, আহত ৫