লোহাগাড়ায় যাত্রীবাহী বাসকে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় নিহত ২

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ২২ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:৪৮ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় যাত্রীবাহী বাসকে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় এনজিও কর্মীসহ দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন ছেনু আরা (২৯) ও রিনা আকতার (২০)। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সকাল নয়টার দিকে মারসা পরিবহনের চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাসটি (নং-চট্টমেট্রো-ব-১১-১১৮০) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাক (নং-ঢাকা মেট্রো-ট-১৩-৬৭৩০) ধাক্কা দেয়। এসময় বাসের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন।
নিহত এনজিও কর্মী ছেনু আরা কক্সবাজারের রামু উপজেলার পূর্ব জোয়ারিয়ানালার আলতাফ আহমদের মেয়ে এবং রিনা আকতার চকরিয়া উপজেলার পূর্ব বেওলা সিকদার পাড়ার মো. লোকমানের স্ত্রী ।
দোহাজারী হাইওয়ে থানার ওসি আবদুর রব জানান, চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাসকে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় বাসের জানালার কাঁচগুলো ভেঙে যাত্রীদের চোখে-মুখে ও মাথায় গিয়ে পড়ে। এতে আঘাত পেয়ে দুই নারী ঘটনাস্থলে মারা যান।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে স্বজনদের নিকট বুঝিয়ে দেয়। আর দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিতে একুশের চেতনা বিশ্বব্যাপী মানুষের হৃদয়ে ছড়ানো সম্ভব হয়েছে
পরবর্তী নিবন্ধবু বু ওয়ার্ল্ডে একুশের শিশুতোষ বই মেলা