লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ২২ জনের বিরুদ্ধে মামলা

ছাত্র-জনতার ওপর হামলা

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৪:৪৬ পূর্বাহ্ণ

বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে হামলার অভিযোগে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরীসহ ২২ জনকে এজাহারনামীয় আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করেন সাতকানিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ঢেমশা খলিফা পাড়ার মো. ইসমাইলের পুত্র মো. কোরবান আলী (২১)

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই উপজেলার পদুয়া ঠাকুরদিঘী স্টেশনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমানের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রজনতার উপর হামলা করে ছাত্রলীগ। এসময় আসামিরা অকথ্য ভাষায় গালিগালাজ করে ও আন্দোলনকারীদের মারধর করে। তাদের হাত থেকে রক্ষা পায়নি আন্দোলনে নামা বিভিন্ন স্কুলকলেজের ছাত্রীরাও। তারা অনেককে মারধরের পাশাপাশি দুই ছাত্রীর জামাকাপড় ছিঁড়ে প্রকাশ্যে হেনস্তা করে। ঘটনাস্থলে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা গালমন্দ করে পালিয়ে যায়। এই ঘটনায় আইনের আশ্রয় নিলে পুনরায় মারধর করে মেরে লাশ গুম করবে মর্মে প্রকাশ্যে হুমকিও দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আরিফুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার আসামিদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে চুরি করতে গিয়ে যুবক নিহত
পরবর্তী নিবন্ধনগর পুলিশের ডিসি ওসিসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা