লোহাগাড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের শ্রমিক সম্মেলন

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন নির্মাণ বিভাগের উদ্যোগে শ্রমিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটাস্থ এক কমিউনিটি সেন্টারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নির্মাণ বিভাগের সভাপতি ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইউসুফ।

শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরের সভাপতি এস এম লুৎফর রহমান প্রধান অতিথি ও দক্ষিণ জেলার সেক্রেটারি আরিফুর রশিদ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

ফেডারেশনের নির্মাণ বিভাগের লোহাগাড়া উপজেলার সেক্রেটারি মো. মহি উদ্দিনের সঞ্চালনায় শ্রমিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জামায়েত ইসলামী লোহাগাড়া উপজেলার আমীর অধ্যক্ষ আসাদুল্লাহ ইসলামাবাদী, ফেডারেশনের লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মাস্টার আবদুস ছালাম, সিনিয়র সহসভাপতি রফিক দিদার, সাধারণ সম্পাদক মনির আহমদ, অর্থসম্পাদক আবদুল আলীম আবদুল্লাহ, জামায়াত ইসলামী লোহাগাড়া উপজেলার বায়তুল মাল সম্পাদক অধ্যক্ষ আ..ম নোমান, সাংবাদিক আবদুল জব্বার ফিরোজ ও আমিরাবাদ ইউনিয়ন যুব জামায়াতের সেক্রেটারি আরিফ উল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি এস এম লুৎফর রহমান বলেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন একটি আদর্শের নাম। শ্রমিক কল্যাণ ফেডারেশন শ্রমিকদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাবে। এদেশ আমাদের, এদেশ কাউকেও ইজারা দেওয়া যাবেনা। জীবন দিয়ে হলেও আমাদের অধিকার ও ভোটাধিকার রক্ষা করব। একটি সমৃদ্ধি ও স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলে সাধারণ মানুষ ও ইসলামী আন্দোলনের অনেক কর্মী ভাইদের উপর নির্যাতন করা হয়েছে। মামলা দেওয়া হয়েছে। যারা অন্যায় করবে, তাদের অধঃপতন সুনিশ্চিত।

পূর্ববর্তী নিবন্ধবন্যার্তদের মাঝে জিরি জনকল্যাণ সংঘের খাদ্য ও ঔষধ বিতরণ
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে শাহ এমদাদীয়ার রক্তদান কর্মসূচি