লোহাগাড়ায় মাদকসেবনে প্রতিবাদ করায় ইউপি সদস্যসহ ৩ জনের বসতঘরে হামলা

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২১ জুন, ২০২৪ at ৪:৪৬ অপরাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে মাদক সেবনের বিরুদ্ধে প্রতিবাদ করায় স্থানীয় ইউপি সদস্যসহ ৩ জনের বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (২১ জুন) রাত ৩টার দিকে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সাতগড় নয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, স্থানীয় ইউপি সদস্য তৈয়ব উল্লাহ, ইলিয়াছ সওদাগর ও এজাহার মিয়া। এই ঘটনায় একইদিন স্থানীয় ইউপি সদস্য বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিনগত রাত ১২টায় একদল লোক মাদকসেবন করে নয়াপাড়াস্থ জাফর মার্কেটের সামনে উৎশৃঙ্খল আচরণ করেন। স্থানীয় কয়েকজন এসব অনৈতিক কাজে প্রতিবাদ করায় উৎশৃঙ্খল মাদকসেবিদের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবিরা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে মধ্যরাতে স্থানীয় ইউপি সদস্যসহ ৩ জনের বসতঘরে হামলা করে। এই সময় মাদকসেবিরা ধারালো অস্ত্র দিয়ে বসতঘরের গেইট, লাইট ও ঘেরাবেড়া এলোপাথারি ভাংচুর করে। পরে বসতঘরে থাকা লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দলবদ্ধ মাদকসেবিরা জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) খাইরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্থদের পক্ষে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধওরা যাত্রীদের টিস্যু দিয়ে ঘাম মুছে কেড়ে নিত টাকা, স্মার্ট ফোন
পরবর্তী নিবন্ধমহেশখালীতে পুকুরে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু