লোহাগাড়ায় বাসের সাথে ট্রাকের মুখোমুখি সং ঘ র্ষ, নি হ ত ২

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:২৯ অপরাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে বাসের সাথে ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন ডাম্প ট্রাক চালক মো. রিদওয়ান (২০) ও সহকারি মো. সাদ্দাম (১৯)। তারা পার্বত্য লামা উপজেলা ফাইতং এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামুখি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখি ডাম্পট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ডাম্পট্রাকের চালক ও সহকারি গাড়িতে আটকা পড়ে।

ফায়ার সার্ভিসের লোকজন দীর্ঘক্ষণ চেষ্টার পর তাদেরকে উদ্ধার করেন। দুর্ঘটনায় উভয় গাড়ির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনায় প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে সড়কের উভয় পাশে বহু গাড়ি আটকা পড়ে এবং যানজট সৃষ্টি হয়। ফলে দুর্ভোগে পড়েন দূরপাল্লার যাত্রীরা।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টার পর ডাম্পট্রাকে আটকরা দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, দ্রুত ঘটনা কবলিত বাস ও ডাম্পট্রাক সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহত ডাম্পট্রাকের চালক ও সহকারির মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় মাইক্রো চাপায় শিশু নিহত
পরবর্তী নিবন্ধশাহ আমানতে দুই যাত্রীর কাছ থেকে ৭শ’ কার্টন সিগারেট জব্দ