লোহাগাড়ায় পুলিশ হেফাজত থেকে পালালো যুবলীগ নেতা

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১:৩৭ অপরাহ্ণ

লোহাগাড়া থানা পুলিশ হেফাজত থেকে পালিয়ে গেছে সাইফুল ইসলাম (৩৩) নামে এক আসামি। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

আসামি সাইফুল উপজেলার কলাউজান ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের বলিপাড়ার নজির আহদের পুত্র ও স্থানীয় যুবলীগ নেতা।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ সরকারের আমলে যুবলীগ নেতা সাইফুল এলাকার সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানি করেছিল। সরকার পতনের পর সাইফুল আত্মগোপনে চলে যায়।

আজ সোমবার ভোরে গোপনে সংবাদের ভিত্তিতে একই ইউনিয়নের বাংলাবাজারের দক্ষিণ পাশে বাহাদুর পাড়ায় আবদুল আলমের বাড়ি থেকে আটক করে স্থানীয়রা। পরে থাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ আসামি বুঝে নিয়ে স্থানীয়দের চলে যেতে বলেন। এর কিছুক্ষণ পর স্থানীয়রা জানতে পারেন পুলিশ হেফাজত থেকে আসামি সাইফুল পালিয়ে গেছে।

স্থানীয় তৌহিদুল ইসলাম আরাফাত, তৌহিদ ও মো. মফিজসহ একাধিকজন জানান, আওয়ামী লীগ সরকারের আমলে যুবলীগ নেতা সাইফুলের অত্যাচারে অতিষ্ঠ ছিল এলাকাবাসী। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। স্থানীয়রা সাইফুলকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। পুলিশের সহযোগিতায় সাইফুল পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে তারা দাবি করছেন।

সাতকানিয়া থানার অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান পুলিম হেফাজত থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান পরিচালনা করছেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর প্রশাসক নিয়োগ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের নতুন ডিসি ফরিদা খানম