লোহাগাড়ায় পথের ধারে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ১২:২৬ অপরাহ্ণ

লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের স্টেশনস্থ ফার্ণিচার মার্কেট এলাকায় একটি দোকানের সামনে পথের ধারে পড়ে থাকা অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে আনুমানিক সাড়ে ১০টায় মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দীন দৈনিক আজাদীকে বলেন, লোকটি মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক, তিনি প্রায়শই আমাদের কাছ থেকে টাকা-পয়সা নিতো। রাতে দোকানের সামনে ঘুমাতো সকালে চলে যেতো, তবে লোকটার বাড়ি কোথায় সেটি সম্পর্কে কারো ধারণা নেই।

গতকাল রাতে ঘুমানোর পর সকালে ঘুম থেকে উঠছিল না। আজকে সকালে তাঁকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাকে জানালে আমি পুলিশকে খবর দেই, পুলিশ এসে লাশ উদ্ধার করে। আমি লাশ চট্টগ্রাম মর্গে নিয়ে যাওয়ার জন্য এ্যাম্বুলেন্স এর ব্যাবস্থা করে দিয়েছি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম দৈনিক আজাদীকে বলেন, দোকানের সামনে পথের ধারে পড়ে থাকা অজ্ঞাতনামা এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের পরিচয় নিশ্চিত হতে এবং মৃত্যুর কারণ নিশ্চিত করতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনিউমার্কেটের সড়ক ও ফুটপাত উচ্ছেদ চসিকের
পরবর্তী নিবন্ধবাঁশখালীর আলোচিত বিএনপি নেতা লেয়াকত আলী গ্রেপ্তার