লোহাগাড়ায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, চালক আহত

সামান্য বৃষ্টিতে মহাসড়ক পিচ্ছিল

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ৫:৪৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে দুটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে বার আউলিয়া ডিগ্রি কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কাভার্ডভ্যানের এক চালক গুরতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী এক কাভার্ডভ্যানের সাথে বিপরীতমুখী একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় উভয় গাড়ির সম্মুখভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে। দুপুরে সামান্য বৃষ্টিতে মহাসড়কে পড়ে থাকা মাটি ভিজে পিচ্ছিল হওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা দাবি করছেন। দুর্ঘটনা কবলিত একটি কাভার্ডভ্যান সড়কের মাঝখানে আটকা পড়ায় যানবাহন চলাচলে ব্যাঘাত সৃষ্টি হয়েছে। প্রায় আধা ঘণ্টা পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ২টি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় চিংড়িজোনে সন্ত্রাসীদের তাণ্ডব, লবণ ও মাছ লুট
পরবর্তী নিবন্ধঈদে বাড়ি যাচ্ছেন বাসার নিরাপত্তায় যা করবেন