লোহাগাড়ায় তরুণীর মৃত্যু নিয়ে রহস্য

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৫২ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আধুনগরে কাশফি (২১) নামে এক তরুণীর মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। গতকাল বুধবার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিপাহী পাড়ায় এ ঘটনা ঘটে। কাশফি একই এলাকার মৃত ফরিদুল আলমের মেয়ে ও স্নাতকে অধ্যয়নরত।

জানা যায়, কাশফি নিজের শয়নকক্ষে সকলের অগোচরে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্বজনরা তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রলয় সেন জানান, স্বজনরা গলায় ফাঁস দেয়া এক তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তরুণী গলায় ফাঁস দেয়ার চিহ্ন দেখা গেছে। পরে স্বজনদের ওই তরুণীর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পরামর্শ দেয়া হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তৈয়ব জানান, স্বজনরা এক তরুণীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। তখন মা তার মেয়ে আত্মহত্যা করেছে বলে জানায়। ময়নাতদন্ত করতে হবে জানালে নামঠিকানা তালিকাভুক্ত না করে স্বজনরা মরদেহ নিয়ে চলে যায়। লোহাগাড়া থানার এসআই মো. কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। মরদেহের গলায় ফাঁস লাগানোর কোন চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ দাফনের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকাপ্তাই সড়কে দুই টেক্সির মুখোমুখি সংঘর্ষ, আহত ৭
পরবর্তী নিবন্ধতানযীমুল উম্মাহ গার্লস মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ