লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৫৮ অপরাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) গভীর রাত ৩টার দিকে ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের জঙ্গল পদুয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে একটি অচল ভাঙ্গা এয়ারগান, ১টি রাম দা ও ১টি ছোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল কক্সবাজারের ঈদগাও থানার পূর্ব দরগা পাড়া এলাকার মাহাবুব আলমের পুত্র মাহামুদুল করিম প্রকাশ মুকিত (২০), সন্দ্বীপ থানার মগধরা ইউনিয়নের গুপ্তছড়া বাজার এলাকার মো. আলাউদ্দিনের পুত্র ইয়াছিন আরাফাত (২০) ও পটিয়া থানার খরনা ইউনিয়নের খরনা এলাকার মৃত নাছির উদ্দিনের পুত্র খায়রুল ইসলাম (২২)।

জানা যায়, জঙ্গল পদুয়ায় দুই খালের মুখ এলাকা গভীর রাতে ৮-১০ জনের একদল লোক অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে জঙ্গল পদুয়াসহ আশপাশের এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়। এই সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদেরকে ধাওয়া করে। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে আটক করতে সক্ষম হন। পরে খবর পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে অস্ত্রসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ডাকাতদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল, ফের বন্যার আশঙ্কা
পরবর্তী নিবন্ধচবির উপাচার্য হচ্ছেন প্রফেসর ইয়াহ্ইয়া আখতার, শীঘ্রই প্রজ্ঞাপন