লোহাগাড়ায় কার-টেক্সি মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ২৩ জুন, ২০২৪ at ১০:২১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে প্রাইভেট কারের সাথে সিএনজিচালিত টেক্সির মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বার আউলিয়া কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার উত্তর পদুয়া মনির আহমদ পাড়ার আবদুল মজিদের স্ত্রী হালিমা আক্তার (৬০), পদুয়া মালি পাড়ার নুর আহমদের পুত্র মোবারক আলী (৪৫), জঙ্গল পদুয়ার মো. জামালের পুত্র মোহাম্মদ রাসেল (২০), সাতকানিয়া উপজেলার সৈয়দা পুকুর পাড় এলাকার হরিণ চন্দ্র আচার্য্যের পুত্র পরিমল আচার্য্য (৬২) ও একই এলাকার গৌর সুন্দর আচার্য্যের পুত্র বান্নপ্রাদ আচার্য্য (৫৫)। আহতরা সবাই টেক্সির যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামমুখী প্রাইভেট কারের সাথে বিপরীতমুখী টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ অটোরিকশায় থাকা ৫ জন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় উভয় গাড়ির সম্মুখভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার ও টেঙি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ছুরি মেরে পর্যটক ও ব্যবসায়ীর সর্বস্ব লুট
পরবর্তী নিবন্ধগাজায় ইসরায়েলি হামলায় ৪৫ ফিলিস্তিনি নিহত