লোহাগাড়ায় আনারস প্রতীকের পথসভায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ৩ জুন, ২০২৪ at ৬:২৮ অপরাহ্ণ

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পথসভায় আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের বিরুদ্ধে অপ্রচারের অভিযোগ করা হয়েছে।

সোমবার (৩ জুন) বিকেল ৪টার দিকে আধুনগর বাজারে ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের উদ্যোগে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আলম। তিনি জানান, গত ৩০ মে আধুনগর স্টেশনে আনারস প্রতীকে পথসভায় একটি কুচক্রি মহল ফার্নিচার ব্যবসায়ীদের কাছ থেকে আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন চাঁদা নেয় বলে অপপ্রচার করেন। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত।

আমরা এই ধরণের অপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মূলত: আধুনগর ইউপি চেয়ারম্যান জনপ্রতিনিধির পাশাপাশি একজন ব্যবসায়ীও। তিনি অত্র পরিষদের একজন উপদেষ্টা হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ব্যবসায়ীদের যে কোন সমস্যায় চেয়ারম্যানের সহযোগিতায় পেয়ে থাকেন।

সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আধুনগর বাজার ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সভাপতি হারুন রশিদ, ফার্নিচার ব্যবসায়ী রিদওয়ানুল হক রুবেল, রেজাউল করিম, সাহেব মিয়া, মো. ইব্রাহিম, শাহ আলম, আনোয়ার হোসেন বাবুল ও সাহাব উদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি-মাদক কারবারি গোলাগুলি, নিহত ১
পরবর্তী নিবন্ধরাউজানে অবৈধ অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার