লোহাগাড়ায় অগ্নিদগ্ধ স্কুল ছাত্রীর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ১৫ জানুয়ারি, ২০২৪ at ৯:৫১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় অগ্নিদ্বগ্ধ ছামি আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ছামি আক্তার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্প১ এর বাসিন্দা মো. ওসমানের কন্যা ও আশ্রয়ণ প্রকল্প শিশু শিখন কেন্দ্রের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৮ জানুয়ারি দুপুরে রান্নাঘরে মাটির চুলায় রান্না করছিল স্কুলছাত্রী ছামি আক্তার। এ সময় অসাবধানতাবশত চুলা থেকে পরনের জামায় আগুন লেগে যায়। পরে সে আগুন লাগা অবস্থায় দৌঁড়ে রান্নাঘর থেকে বের হয়ে চিৎকার করে। আশপাশের লোকজন এগিয়ে এসে পানি দিয়ে তার শরীরে জ্বলতে থাকা আগুন নেভান। ততক্ষণে শরীরের সিংহভাগ পুড়ে যায় তার। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ডাক্তাররা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, স্কুলছাত্রীর মৃত্যুতে তার সহপাঠী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। একইদিন সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধইস্পাহানি পাবলিক স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ উদ্বোধন
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে অগ্নিকাণ্ডে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই