লেডি গ্যাং লিডার সিমির সহযোগী মেহেরুল অবশেষে গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | সোমবার , ২২ মার্চ, ২০২১ at ৬:৪৫ পূর্বাহ্ণ

সেই ‘লেডি গ্যাং লিডার’ সিমরান সিমির সহযোগী মেহেরুলকে অবশেষে গ্রেপ্তার করেছে পতেঙ্গা থানা পুলিশ। ঘটনার পর থেকে ঢাকা, মীরসরাইসহ নানা জায়গায় পালিয়ে বেড়ালেও শেষ পর্যন্ত পুলিশের পাতা ফাঁদে পা দিয়ে পাহাড়তলী থেকে ধরা পড়ে মেহেরুল নামে সেই সহযোগী। পতেঙ্গা থানার ওসি জোবায়ের সৈয়দ বিষয়টির সত্যতা নিশ্চিত করে আজাদীকে বলেন, ঘটনার পর বিশেষ করে সিমিকে আমরা গ্রেপ্তারের পর থেকে মেহেরুল ঢাকায় পালিয়ে গিয়েছিল। সেখান থেকে কখনো মীরসরাই, কখনো গাজীপুর পালিয়ে বেড়াচ্ছিল সে। আমরা তার পেছনে লেগেছিলাম। অবশেষে তাকে ধরার জন্য ফাঁদ পাতি কয়েকটি স্থানে। তার একটি পাহাড়তলীতে গতকাল সন্ধ্যায় ধরা পড়ে মেহেরুল।
পতেঙ্গার নেভাল এলাকায় এক কিশোরীকে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর ‘লেডি গ্যাং লিডার’ সিমরান সিমি আবারো আলোচনায় আসে। এ সংক্রান্ত ভিডিও ভাইরাল হলে পরের দিনই তাকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে ভিকটিম ওয়াসিফা চৌধুরী অর্না সিমি ও তার সহযোগী মেহেরুলের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা করে। সিমিকে গ্রেপ্তার করা হলেও তার সেই সহযোগীকে খুঁজছিল পুলিশ। অবশেষে এক সপ্তাহ পর সাফল্য আসে।
প্রসঙ্গত, গত ১৩ মার্চ শনিবার চট্টগ্রামের আলোচিত লেডি গ্যাং লিডার তাহমিনা সিমি ওরফে সিমরান সিমি শিরোনাম হয়েছেন নগরীর নেভালে এক তরুণীকে হুমকি দিয়ে। বাসায় ঢুকে পেটানোর ঘটনায় ক’মাস আগে গ্রেপ্তার হওয়ার পর এবার তিনি ও তার সঙ্গী নেভালে ওই তরুণীকে বলেন, ‘তুই আমাকে চিনস? আমি বললে, এখান থেকে তোকে কেউ বাঁচিয়ে নিয়ে যেতে পারবে না’। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তাকে শনিবার (১৩ মার্চ) নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায় পতেঙ্গা থানার নেভাল এলাকায় এক তরুণীকে শাসাচ্ছেন সিমি। ওই তরুণী মাফ চাইলেও বেশ উত্তেজিত দেখা গেছে এই লেডি গ্যাং লিডারকে। এক পর্যায়ে সিমির সাথে সেখানে উপস্থিত থাকা তরুণ মেহেরুল ওই তরুণীকে কয়েক দফা চড়-থাপ্পড় দেন। কিন্তু তখনো ক্ষান্ত হননি সিমি। এর আগে গত বছরের ২৪ আগস্ট অনলাইনে কিশোর গ্যাং কালচারের বিরোধের জের ধরে অধরা আহমেদ (২২) নামে এক তরুণীকে বাসায় ঢুকে মারধর করে সিমি ও তার গ্রুপ। পরে ওই তরুণীর মামলার জেরে গত ২৭ আগস্ট দুই সহযোগীসহ গ্রেপ্তার হয়েছিলেন সিমি। পরে হামলাকারী ওই গ্রুপটিই ‘শিক্ষা দিতে’ মারধরের ঘটনা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে।

পূর্ববর্তী নিবন্ধবয়স ১শ বছর বেশি পুরুষ হল নারী
পরবর্তী নিবন্ধআবারও বোর্ড কর্তাদের নিয়ে আক্রমণাত্মক বক্তব্য সাকিবের