লায়ন মনজুর আলম আনজুমান ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৬:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক, সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব, লায়ন্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি৪ এর সাবেক গভর্নর লায়ন মোহাম্মদ মনজুর আলম মঞ্জুকে আন্‌জুমানএ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে। ট্রাস্টের প্রেসিডেন্ট হুজুর কেবলা আওলাদে রাসূল, রাহনুমায়ে শরিয়ত ও ত্বরিকত, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্‌ মাদ্দাজিল্লুহুল আলীর নির্দেশে এক্সিকিউটিভ প্রেসিডেন্ট হুজুর কেবলা আওলাদে রাসূল, রাহনুমায়ে শরিয়ত ও ত্বরিকত, হযরতুলহাজ্ব আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্‌ মাদ্দাজিল্লুহুল আলীর সভাপতিত্বে এবং প্রধান মেহমান সাহেবজাদা হযরতুলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্‌ মাদ্দাজিল্লহুল আলীর উপস্থিতিতে গত বুধবার রাতে সভায় গৃহিত সিদ্ধান্তের প্রেক্ষিতে এই নিয়োগ প্রদান করা হয়।

মনজুর আলম মঞ্জু দীর্ঘদিন ধরে আন্‌জুমানএ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সাথে জড়িত থেকে দ্বীন ও সুন্নিয়তের খেদমত করে আসছিলেন। বুধবার রাতে ওই সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে মুহাম্মদ কমর উদ্দিন সবুরকে ট্রাস্টের ফাইন্যান্স সেক্রেটারী এবং মরহুম আলহাজ্ব মোহাম্মদ মহসিনের পুত্র মুহাম্মদ গোলাম মহিউদ্দিনকে প্রেস অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে।

হুজুর কেবলাগণের নির্দেশক্রমে আন্‌জুমানএ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সেক্রেটারী জেনারেল আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন গতকাল এক বিবৃতিতে নতুন দায়িত্ব বন্টনের খবরটি নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধআমির হোসেন জামেয়া সুন্নিয়া মহিলা মাদ্রাসার নতুন চেয়ারম্যান
পরবর্তী নিবন্ধদুর্নীতিতে ফেঁসে যাওয়ার ভয়ে শিক্ষা ছুটি নিয়ে দুবাই