লায়ন্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রালের দায়িত্ব হস্তান্তর

| সোমবার , ১৫ জুলাই, ২০২৪ at ৮:৪৮ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রালের নিয়মিত সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান নগরীর একটি রেস্টুরেন্টে গত ১২ই জুলাই অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি লায়ন সর্দার মোহাম্মদ জুবায়েরের সভাপতিত্বে সভায় ক্লাবের ২০২৩২০২৪ সেবা বর্ষের কার্যক্রমের উপর সেক্রেটারির প্রতিবেদন পেশ ও আর্থিক প্রতিবেদন পেশ ও অনুমোদন করা হয়। পরে নবনির্বাচিত কমিটির নিকট আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করা হয়। নব নির্বাচিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন হানিফা নাজিব হেনা, সহ সভাপতি লায়ন জুনায়েত রহমান রিফাত ও লায়ন এ কে এম আতাউল হক তানভীর, সেক্রেটারি লায়ন ফজলুর রহমান অপু এবং ট্রেজারার লায়ন মোহাম্মদ নাজের।

প্রধান অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন কোহিনূর কামাল। বিশেষ অতিথি ছিলেন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন কামরুজ্জামান লিটন, প্রাক্তন জেলা গভর্নর লায়ন শেখ সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী, লায়ন মোস্তাক হোসেন, কেবিনেট সেক্রেটারি লায়ন বেলাল উদ্দিন চৌধুরী, কেবিনেট ট্রেজারার লায়ন ইমতিয়াজ ইসলাম, জি এল টি লায়ন জাহানারা বেগম। প্রধান অতিথি বলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল জেলার একটি অন্যতম ক্লাব। এই ক্লাব জেলা ৩১৫বি৪ এর সুনাম বৃদ্ধিতে প্রত্যেক সেবা বর্ষে অনন্য ভূমিকা রাখে। সেই ধারাবাহিকতা বজায় রেখে ২০২৪২০২৫ সেবা বর্ষে সেন্ট্রাল লায়ন্স ক্লাবের সকল সদস্য জেলার সকল কাজে এগিয়ে আসবে এবং তাঁর কল ‘যত্নের ছায়া ছড়ায় মায়া’ র উপর কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নব নির্বাচিত প্রেসিডেন্ট লায়ন হানিফা নাজিব হেনা তার দায়িত্ব পালনকালে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি মানবতার সেবায় আরো নিবেদিত ও উন্নততর সেবায় ব্রতী থাকবেন এই মর্মে প্রত্যয় ব্যক্ত করেন। উপস্থিত ছিলেন লায়ন হাসান মাহমুদ, লায়ন সামাদ খান, লায়ন ডা. দুলাল দাশ, লায়ন ক্যাপ্টেন এম এস আই ভুইয়া, লায়ন ড. হাবিবুর রহমান, লায়ন রইস আহমেদ, লায়ন নুরুল হুদা, লায়ন জাফর আহমেদ,লায়ন খোরশেদ আনোয়ার খসরু,লায়ন ফাতেমা ইসমত আরা, লায়ন ইঞ্জিনিয়ার মনজারে খোরশেদ আলম, লায়ন অঞ্জনা রায়, লায়ন সম্পতা তালুকদার,লিও স্বর্গ, লিও শামীম, লিও তাইফা, লিও রাতুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে তিন প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধলায়ন্স আই ইনস্টিটিউট এন্ড হাসপাতাল পরিদর্শনে অতিরিক্ত সচিব ওয়াহিদুজ্জামান