লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

| মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৩১ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান জামালখানস্থ চিটাগং সিনিয়র’স ক্লাবে গতকাল সোমবার লায়ন রেবেকা নাসরীনের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি লায়ন মোহাম্মদ আইয়ুবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫বি৪, এর জেলা গভর্নর লায়ন কোহিনুর কামাল। বিশেষ অতিথি ছিলেন কেবিনেট সেক্রেটারি লায়ন বেলাল উদ্দিন আহমেদ, কেবিনেট ট্রেজারার লায়ন ইমতিয়াজ ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিডিজি ফোরামের চেয়ারম্যান ও প্রাক্তন জেলা গভর্নর লায়ন এম এ মালেক ও হাসির তরে সেবা কলের প্রবক্তা পিডিজি লায়ন কামরুন মালেক, পিডিজি লায়ন ডা. শ্রীপ্রকাশ বিশ্বাস, পিডিজি লায়ন নাজমুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা গভর্নর বলেন, লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সকল সেবা কার্যক্রম অন্যান্য ক্লাবের জন্য অনুকরণীয়। তিনি বলেন, লায়নিজমে সংস্কারের মাধ্যমে সেবার গুণগত মান বাড়াতে হবে। এ ক্ষেত্রে লায়নিজমের বিদ্যাপীঠ হিসেবে লায়ন্স ক্লাব অব চিটাগংকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি নতুন কমিটির জন্য শুভকামনা জানান। বিগত দিনের ন্যায় তিনি জেলা গভর্নর পিডিজিদের সহযোগিতা কামনা করেন।

প্রথম পর্বের সভাপতি ছিলেন লায়ন বি কে লালা। তিনি সদ্য নবনিযুক্ত ক্লাব সভাপতি লায়ন রেবেকা নাসরীনকে দায়িত্ব হস্থান্তর করেন। শুভেচ্ছা বক্তব্য দেন, লায়ন রাজিব সিংহ। আরও উপস্থিত ছিলেন ক্লাব অ্যাডমিনিস্ট্রেটর লায়ন মোসলেহ উদ্দীন খান, মেম্বারশীপ চেয়ারম্যান লায়ন গোপাল কৃষ্ণ লালা, এলসিআইএফ লায়ন নিশাত ইমরান, লিও অ্যাডভাইজর লায়ন ডা. মেসবাহ উদ্দীন তুহিন। সার্বিক সহযোগিতায় ছিলেন লিও ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লিও শাহাদাত হোসেন সাইফসহ অন্যরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনির্বাচিত সরকার ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় : তারেক রহমান
পরবর্তী নিবন্ধ৭৮৬