লামায় পাহাড়ি রাস্তায় পিকআপ উল্টে খাদে ২ শ্রমিক নিহত

লামা প্রতিনিধি | রবিবার , ১৮ এপ্রিল, ২০২১ at ৫:৪২ পূর্বাহ্ণ

লামায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত এবং চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার বিকালে উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি নামক স্থানে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকালে লামা থেকে একটি খালি পিকআপ উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা গজালিয়া বাজার যাচ্ছিল। এসময় পিকআপটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছালে পাহাড়ি ঢালু পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শ্রমিক মো. মানিককে (৩৫) মৃত ঘোষণা করেন। এসময় আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুইহ্লাচিং মার্মা (৪০) মারা যান।
জানা যায়, নিহত মানিক গজালিয়া ইউনিয়নের ব্রিক ফিল্ড এলাকার বাসিন্দা মো. শাহ আলমের ছেলে এবং সুইহ্লাচিং মার্মা (৪০) গাইন্দা পাড়ার বাসিন্দা চিনাপ্রু মার্মার ছেলে। এ ঘটনায় গাইন্দা পাড়ার ধুংচাই মার্মার ছেলে থুইচাপ্রু মার্মা (৩৫) গুরুতর আহত হন। দুর্ঘটনার পর আহত গাড়ি চালক কৌশলে পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় পতিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বে মৃত্যু ছাড়াল ৩০ লাখ শনাক্ত ১৪ কোটি
পরবর্তী নিবন্ধ৭৮৬