লরিচাপায় পিতা- পুত্রের মৃত্যু

আরেক সন্তান আহত।। গাড়ি ভাঙচুর বিক্ষোভ, চালক আটক।। যাচ্ছিলেন ঈদের বাজার করতে

আজাদী প্রতিবেদন | রবিবার , ১০ এপ্রিল, ২০২২ at ৬:১১ পূর্বাহ্ণ

নগরীতে লরিচাপায় ৯ মাস বয়সী শিশু সন্তানসহ এক বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আবু সালেহ (৩০) ও তার ৯ মাস বয়সী সন্তান আব্দুল্লাহ আল মোমিন।
এ ঘটনায় সালেহ’র ৪ বছর বয়সী আরেক সন্তান আব্দুল্লাহ আল মাহিদ আহত হয়েছে। ঘটনার পর স্থানীয়রা লরি ভাঙচুর করে সড়কে বিক্ষোভ করে। পরে পুলিশ গিয়ে লরি চালক কবির আহমদ শেখকে (২৪) আটক করে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। এ তথ্য নিশ্চিত করে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম আজাদীকে বলেন, নিহত সালেহ’র স্ত্রী মনিরা আক্তার বাদী হয়ে মামলা করেছেন। মামলায় লরি চালক কবির আহমদ শেখকে একমাত্র আসামি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আবু সালেহ’র গ্রামের বাড়ি বরগুনার পাথরঘাটা এলাকায়। তিনি ইপিজেড এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। পরিবার নিয়ে থাকতেন পতেঙ্গার আকমল আলী রোডের ভাড়া বাসায়। গতকাল সকালে বাসা থেকে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ঈদের বাজার করতে ইপিজেড এলাকায় যাচ্ছিলেন আবু সালেহ।
শাহ মার্কেটের সামনে পৌঁছতেই তাদের বহন করা রিকশার সাথে কন্টেনারবাহী একটি লরির পেছন অংশে ধাক্কা লাগে। ধাক্কায় রিকশার একটি চাকা ভেঙে যায়। এ সময় সালেহ ও তার ৯ মাস বয়সী সন্তান রিকশা থেকে ছিটকে লরির চাকার নিচে পড়ে যান। ঘটনাস্থলেই তাদের মর্মান্তিক মৃত্যু ঘটে। ৪ বছর বয়সী ছেলেটিও আহত হয়। তবে রিকশা চালক ও রিকশায় থাকা সালেহ’র স্ত্রী বেঁচে যান।
এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা লরিচালককে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালককে আটক করে থানা নিয়ে আসে বলে জানান ইপিজেড থানার ওসি কবিরুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধমাহে রমজানের সওগাত
পরবর্তী নিবন্ধদেশে প্রতি পাঁচজনে একজন ভুগছেন উচ্চ রক্তচাপে