রেডিসনে ঈদ শপিং ফেস্টের বর্ণাঢ্য উদ্বোধন

| শুক্রবার , ২৪ জুন, ২০২২ at ৫:৫৩ পূর্বাহ্ণ

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, নারী সমাজ বর্তমানে ঘরে বসে নেই। অফিস-আদালত ব্যবসা-বাণিজ্য সব ক্ষেত্রে তাদের অবস্থান সুসংহত। পড়ালেখায়ও তারা এগিয়ে।

তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে ঈদ শপিং ফেস্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, কাউন্সিলর আব্দুল বারেক, অধ্যাপক মাসুম চৌধুরী, পাঁচলাইশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সৈয়দ, এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও মানজুমা মোর্শেদ প্রমুখ।

তিন দিনব্যাপী এই প্রদর্শনীতে রয়েছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষঙ্গিক এবং লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার।

ঝামেলামুক্ত পরিবেশে ক্রেতারা কেনাকাটার অন্যরকম অভিজ্ঞতা উপভোগ করতে পারছেন। প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো, অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলেই নারী। সেই লক্ষ্যে তাদের পুরো বছরের জন্য গ্রাহক তৈরিতে সাহায্য করে এই প্রদর্শনী। প্রদর্শনীর পৃষ্ঠপোষকদের মধ্যে অন্যতম গোল্ড স্পন্সর মুন্নু সিরামিক এবং সিলভার স্পন্সর আহমেদ ফুড। মিডিয়া পার্টনার ক্যানভাস ম্যাগাজিন, শোকেজ ম্যাগাজিন, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড। ফটোগ্রাফি পার্টনার আর্টল্যান্ড, গিফট পার্টনার সিক্রেট রেসিপি, লজিস্টিক পার্টনার ইকুরিয়ার। নিউজ পার্টনার নিউজ ২৪।

পূর্ববর্তী নিবন্ধকুমিরায় বিকল্প লোহার ব্রিজ
পরবর্তী নিবন্ধপানি নিষ্কাশনের সব প্রতিবন্ধকতা অপসারণে চসিকের ক্র্যাশ প্রোগ্রাম