রিহ্যাব ও হোটেল রেডিসন ব্লুর মধ্যে সমঝোতা স্মারক

চার দিনব্যাপী ফেয়ার শুরু ৩১ অক্টোবর

| মঙ্গলবার , ২০ আগস্ট, ২০২৪ at ১১:২৭ পূর্বাহ্ণ

রিহ্যাব, চট্টগ্রাম ফেয়ার উপলক্ষ্যে হোটেল রেডিসনে রিহ্যাব এবং হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর মধ্যে সমঝোতা স্মারক গতকাল সোমবার স্বাক্ষরিত হয়। রিহ্যাবের পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন এবং হোটেল রেডিসনের পক্ষে সহকারী পরিচালক ও অপারেশন ইনচার্জ জমির উদ্দিন কোরেশী।

উল্লেখ্য, আগামী ৩১ অক্টোবর থেকে ৩ নভেম্বর ৪ দিনব্যাপী হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর মেজবান বল রুমে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হবে। এবারের ফেয়ারে ডেভেলপার, ফ্ল্যাট ও প্লট ক্রেতা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং নির্মাণ সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠানসহ আবাসন ব্যবসায়ের সাথে সম্পৃক্ত সকলকে সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদানের জন্য ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। রিহ্যাব, চট্টগ্রাম ফেয়ার সফল করার জন্য প্রিন্ট ও ইলেকট্রনিক এবং ডিজিটাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার প্রচারণার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কোচেয়ারম্যান১ মোহাম্মদ মোরশেদুল হাসান, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য সৈয়দ ইরফানুল আলম, মাঈনুল হাসান এবং সেনা হোটেল ডেভেলপমেন্ট লিঃ এর সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সাঈদ মোহাম্মদ আলী, হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর সহকারী পরিচালক সরোয়ার আলম রাতুল, পারভেজ চৌধুরী প্রমুখ। এ সময় রিহ্যাব, চট্টগ্রাম ফেয়ার সফলভাবে আয়োজন ও সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ বেতারে বৈষম্য নিরসনের দাবিতে মানববন্ধন
পরবর্তী নিবন্ধবিশেষজ্ঞ স্পিনার ছাড়াই পাকিস্তান টেস্ট স্কোয়াড