রামুতে সিএনজির সঙ্গে সংঘর্ষে বাইকচালক কলেজছাত্রের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ২৬ জুন, ২০২৪ at ৬:০৯ পূর্বাহ্ণ

রামুর জোয়ারিয়ানালায় সিএনজিবাইক সংঘর্ষে তৌহিদ বাবু নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত তৌহিদ রামু সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী এবং পিএমখালীর প্রবাসী লুৎফুর রহমানের ছেলে। তারা সপরিবারে শহরের টেকপাড়া এলাকায় বসবাস করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুটি মোটর সাইকেল যোগে বন্ধুদের সঙ্গে রামু চা বাগান এলাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন তৌহিদ। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে তৌহিদের বাইকের সংঘর্ষ হলে তিনি সড়ক থেকে ছিটকে পড়ে যান। পরে তার বন্ধু ও স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষানিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

তার বন্ধুরা জানান, বুধবার (আজ) এইচএসসি প্রথম বর্ষের সমাপনী পরীক্ষা। পরীক্ষার এডমিট কার্ড নেওয়ার জন্য তৌহিদ বন্ধুদের নিয়ে কলেজে যাচ্ছিল। কিন্তু পথিমধ্যে এই অনাকাক্সিক্ষত ঘটনাটি ঘটে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আশিকুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগে তৌহিদের মৃত্যু হয়। তার হাত ও মাথায় গুরুতর আঘাত লাগে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির কার্যালয়ের সামনে তিন ককটেল বিস্ফোরণ
পরবর্তী নিবন্ধরাসেলস ভাইপারের এন্টিভেনমের গবেষণা, ৬০ শতাংশ কাজ শেষ